Friday , 14 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কৃষক লীগের প্রতিবাদ
--সংগৃহীত ছবি

অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কৃষক লীগের প্রতিবাদ

অনলাইন ডেস্ক:

বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগ বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস ও দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল করেছে। আজ রবিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ১০ টায় এ বিক্ষোভ সমাবেশ শুরু হয়।

বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলের প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী বলেন, বিএনপি এবং জামাত জোটবদ্ধ হয়ে বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রা ব্যাহত হওয়ার লক্ষ্যে পূর্বের ন্যায় আবারো অগ্নি সন্ত্রাস ও হত্যাযজ্ঞ শুরু করেছে। বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগ অগ্নিসন্ত্রাস ও নাশকতার প্রতিবাদে আজ সারাদেশে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে।

প্রধান আলোচকের বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সম্মানিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, বিএনপির জামায়াত গতকালকে রাজধানীর প্রবেশপথে অবরোধের নামে, শান্তিপূর্ণ সমাবেশের নাম দিয়ে তাদের পুরাতন চেহারা আবার নতুন করে আবির্ভাব হয়েছে।

বাংলাদেশের কৃষক সমাজ এ দেশের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য চায় না। বাংলার কৃষক সমাজ চায়, অবাধ সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে কৃষক নেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। বাংলাদেশ কৃষক লীগ সারা বাংলাদেশের কৃষকদের নিয়ে বিএনপি-জামাতের সন্ত্রাস নৈরাজ্যের জন্য রাজপথে আজ থেকে নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে।বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, কেন্দ্রীয় কৃষক সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, আবুল হোসেন, রেজাউল করিম হিরণ, যুগ্মসাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক গাজি জসীমউদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, ড. হাবিবুর রহমান মোল্লা, অধ্যাপক নাজমুল ইসলাম পানু সহ কেন্দ্রীয় ও মহানগর কৃষক লীগ নেতৃবৃন্দ।

সমাবেশের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ আব্দুস সালাম বাবু এবং সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আব্দুল মতিন মাস্টার।

About Syed Enamul Huq

Leave a Reply