Wednesday , 28 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
অটোরিকশায় করে গরু চুরি চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ
--প্রেরিত ছবি

অটোরিকশায় করে গরু চুরি চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কবিরহাটে অভিনব কায়দায় সিএনজিচালিত অটোরিকশায় করে গরু চুরি চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার বাটইয়া ইউনিয়নের চন্দ্রশুদ্দি গ্রামের আলী মাস্টারের বাড়ির সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় চোরাই গরু ও চুরির কাজে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়।  গ্রেপ্তারকৃতরা হলেন- বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মৃত আব্দুস সামাদের ছেলে মো. দেলোয়ার হোসেন (৪০), চৌমুহনী পৌরসভার ৭ নং ওয়ার্ডের করিমপুর গ্রামের মো. মোস্তফার ছেলে মো. মনির হোসেন (৩৫) ও একই এলাকার আব্দুল ওয়াহেদের ছেলে মো. কালাম (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের বাসিন্দা ও রিকশাচালক আবুল কাশেমের স্ত্রী নুর জাহান বেগম (৬০) দীর্ঘদিন ধরে গরু-বাছুর লালন পালন করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। গত বুধবার দুপুরে বাড়ির দরজায় একটি লাল রংয়ের বাছুর গরু ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখেন। কিছুক্ষণ পর একটা অটোরিকশায় করে অজ্ঞাতনামা ৪/৫ জন চোর নুরজাহান বেগমের বাড়ির সামনে নামেন এবং গরু তুলে নিয়ে পালিয়ে যান। রিকশাচালক আবুল কাশেম কবিরহাট থানা পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে কবিরহাট থানা পুলিশ ওই দিন বিকেলে উপজেলার বাটইয়া ইউনিয়নের চন্দ্রশুদ্দি গ্রামের আলী মাস্টারের বাড়ির সামনে থেকে গরুসহ তিন চোরকে গ্রেপ্তার করে।

কবিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতরা পেশাদার চোর। তারা অটোরিকশায় করে বিভিন্নস্থান থেকে গরু চুরি করে। তাদের চক্রের অনেকেই কৌশলে দৌড়ে পালিয়ে গেছে। গরু চোরদের দমনে কবিরহাট পুলিশ আরও কঠোর অভিযান পরিচালনা করবে। চোররা গরুর মালিকদের নিঃস্ব করে দিচ্ছে। আজ বৃহস্পতিবার তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply