ব্রেকিং নিউজ
Home » জাতীয় » অসহায়দের পাশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ
অসহায়দের পাশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ
--সংগৃহীত ছবি

অসহায়দের পাশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ

অনলাইন ডেস্ক:

জাতির পিতার ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

সোমবার জাতির পিতার ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে পুরান ঢাকার লালবাগে অসহায় দু:স্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

kalerkantho

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে অনুষ্ঠানের আয়োজন করেন সহ-সম্পাদক মো: জাহাঙ্গীর মোল্লা।

এ সময় প্রধান অতিথি থেকে মাইনুল হোসেন খান নিখিল বলেন, নিজের জীবন বাজি রেখে বাংলাদেশের মানুষের জন্য নিবেদিতপ্রাণ হয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন শেখ হাসিনা।
তার নেতৃত্বে বাংলাদেশ আজ মর্যাদাপূর্ণ বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। আওয়ামী লীগ জন মানুষের জন্য রাজনীতি করে, কি পেলাম, কি পলাম না সেটা বড় কথা নয়, মানুষের কল্যাণে কাজ করাই বড় কথা এটি আওয়ামী লীগের ধর্ম।

আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা যতদিন থাকবে, ততদিন আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা সারাদেশে অসহায় দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিবে। সততা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে মানবতার কল্যাণে কাজ করা শিখিয়েছেন শেখ হাসিনা।

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য জনগণের কাছে দোয়া চেয়ে আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন,বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য প্রাণ খুলে, হাত তুলে দোয়া করবেন আর ধিক্কার জানাবেন বিএনপি জামাতের প্রেতাত্মাদের। যারা ইসলামের দোহাই দিয়ে মানুষকে অত্যাচার করে, মানুষকে হত্যা করে, দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে গরীব অসহায় ব্যক্তিদের অর্থ আত্মসাৎ করে বিদেশে পাচার করে, এতিমদের টাকা লুটপাট করে খায়।

তিনি আরো বলেন, টানা ৯২ দিন আন্দোলন-সংগ্রাম অবরোধের নাম করে দেশের মানুষকে জ্বালিয়ে পুড়িয়ে হত্যা করেছে বিএনপি। তাই দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে ধিক্কার জানিয়েছে। বিএনপি জামায়াত  বাংলাদেশে বসবাস করার অধিকার হারিয়েছে। মহামারী করোনার মধ্যে বিএনপি জামায়াতের প্রেতাত্মারা মানুষের কল্যাণে নেই তারা শুধু সরকারের সমালোচনায় আর গুজব অপপ্রচারে লিপ্ত। বিএনপি জামায়াত ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রত্যেক পাড়ায় মহল্লায়,থানা থেকে আন্দোলন প্রতিরোধ গড়ে তুলতে হবে। যতদিন বিএনপি জামায়াত রাজনীতি করবে ততদিন বাংলাদেশের মানুষ শান্তিতে থাকতে পারবে না। দেশের মানুষ ষড়যন্ত্র শিকার হবে, নির্যাতিত হবে নিপীড়িত হবে। তাই রাজনীতিবিদ, শিক্ষাবিদ, সংস্কৃতি ও ক্রীড়াবিদ সকল মহল থেকে দাবি উঠেছে বিএনপি জামায়াতকে দেশের রাজনীতি থেকে নিষিদ্ধ করার।

মাইনুল হোসেন খান নিখিল বলেন,শেখ হাসিনা দেশের এই বিপদের সময় কোনো মানুষের কথা ভুলে যাননি, ভুলে যাননি সাধারণ মানুষের কথা তেমনি ভুলে যাননি  শিক্ষক ও মসজিদ মাদ্রাসার ইমামগণের কথা। প্রতিটা মানুষকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেন শোককে শক্তিতে রূপান্তরিত করে বাংলাদেশের মানুষের কল্যাণে নিয়োজিত থাকতে পারেন।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় ও সহ সম্পাদক মো: জাহাঙ্গীর মোল্লার সার্বিক আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি আনোয়ার ইকবাল সান্টু,নাজমুল হোসেন টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানা,সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু,মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সৈয়দ মার্শিদ শুভ, উপ প্রচার সম্পাদক সুজাউদ্দিন আহমেদ হারুন, উপ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রিয়াজ আহমেদ ফালান, সহ সম্পাদক মো: জাহাঙ্গীর মোল্লা, নাসির উদ্দিন আহমেদ,হারুনুর রশিদ, সদস্য এ আর বাচ্চু, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফুয়াদ হাসান পল্লব, সরকারী শহীদ সোহরাওয়াদী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাউসার হক সহ মহানগর যুবলীগ দক্ষিণ ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*