ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » অস্ত্রে মুখে জিম্মি করে বরগুনার নলীতে দুর্র্ধষ ডাকাতি
অস্ত্রে মুখে জিম্মি করে বরগুনার নলীতে দুর্র্ধষ ডাকাতি

অস্ত্রে মুখে জিম্মি করে বরগুনার নলীতে দুর্র্ধষ ডাকাতি

বরগুনা প্রতিনিধি:
বরগুনার নলীতে দুর্র্ধষ ডাকাতি খবর পাওয়া গেছে। সদর উপজেলার ৭ নং ঢলুয়া ইউনিয়ের মাষ্টার বাড়িতে শনিবার মধ্যরাতে তিন ঘন্টা ব্যাপী এ দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, শনিবার রাত একটায় দিকে সদর উপজেলার নলী গ্রামের অবসবপ্রাপ্ত সুবেদার নায়েক শাহাদাত হোসেন মিলু মিয়ার বাড়িতে ঘরের দরজা ভেঙ্গে একদল ডাকাত ঘরে ঢুকে । ঘরে থাকা লোকজন বেঁেধ ফেলে অস্ত্রের মুখে এক লক্ষ বিশ হাজার টাকা,ছয় ভড়ি স্বনালংকার ও চারটি মোবাইল ফোন নিয়ে রাত তিনটার দিকে বের হয়ে যায়।

এ সময় বাড়ির বাইরে ডাকাতদের একটি দল পাহাড়ায় ছিল। বাড়ির বাসিন্দা ইমরুল কায়েস ও ইফতার মোশ্বেদ রিমন সাংবাদিকদের জানান, প্রায় তিন ঘন্টা সময় ধরে ডাকাতদল বাড়ির সকল আশবাবপত্র তছনছ করে মূল্যবান জিনিস ও অর্থ খুজে বের করে নিয়ে যায়। অস্ত্রের মুখে বাড়ির লোকজন চিৎকার করার সাহস পায়নি।

ইতিমধ্যে ডাকাতি সংঘটিত ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনা সদর সার্কেল এসপি মেহেদী হাসান ও সদর থানার ওসি কে এম তরিকুল ইসলাম।

সদর থানার ডিউটি অফিসার এস আই হেলাল জানন , নলীর ডাকাতির ঘটনায় এখনো মামলা হয়নি।
উল্লেখ্য বরগুনায় এর পূর্বে ধানসিঁড়ি সড়কে কামাল পেশকারের বাসায় অস্ত্রের মুখে জিম্মি করে চুরি ও আমতলারপাড় টুকু হাজীর বাসা থেকে রাতে স্বর্ণের চেইন ছিড়ে নেওয়া ঘটনা ঘটেছে ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com