Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আজ উত্তরাঞ্চলসহ কয়েকটি অঞ্চলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে

আজ উত্তরাঞ্চলসহ কয়েকটি অঞ্চলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে

অনলাইন ডেস্ক:

উত্তরাঞ্চলসহ আরো কয়েকটি অঞ্চলে আজ বুধবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। সপ্তাহের শেষ নাগাদ বৃষ্টি কেটে তাপমাত্রা কমতে শুরু করবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, কুষ্টিয়া, টাঙ্গাইল অঞ্চলসহ রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের দু-এক জায়গায় হালকা গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ ছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

আবহাওয়ার পূর্বাভাসে আরো বলা হয়, মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারা দেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।

আগামী দুই দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এ সময়ের শেষের দিকে আবহাওয়ার উন্নতি হতে পারে। আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এ সময়ের শুরুতে রাতের তাপমাত্রা কমতে পারে।

গতকাল দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৮.৪ ডিগ্রি সেলসিয়াস। ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫.৩ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া অনেক জেলার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ থেকে ১২ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে।

About Syed Enamul Huq

Leave a Reply