ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে সুনামগঞ্জে দু’দিনব্যাপী ডিজিটাল মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন
আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে সুনামগঞ্জে দু’দিনব্যাপী ডিজিটাল মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন
--প্রেরিত ছবি

আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে সুনামগঞ্জে দু’দিনব্যাপী ডিজিটাল মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
উন্নয়নের অগ্রযাত্রায় ২০৩০ সালের মধ্যে ডিজিটাল বাংলদেশকে টেকসই লক্ষ্যমাত্রা অর্জনে মডেল এসডিসি রাষ্ট্র” এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সুনামগঞ্জে দু”দিনব্যাপী ডিজিটাল মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপ-পরিচালক(অতিরিক্ত জেলা প্রশাসক) মো. জাকির হোসেনের সভাপতিত্বে সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়া আশরাফের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক(আইসিটি)শেখ মহিউদ্দিন, সহকারী কমিশনার ইফতি আরা, বীরমুক্তিযোদ্ধা মো. আবু সুফিয়ান, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, সুনামকণ্ঠের স্টাফ রিপোর্টার মো. করিম আহমেদ, ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মো. জাকির হোসেন, অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদ, সাংবাদিক লিটন আহমদ ও মো. তুষার আহমদ প্রমুখ।
উপ-পরিচালক(অতিরিক্ত জেলা প্রশাসক) মো. জাকির হোসেন বলেছেন, আজ বৃহস্পতিবার এবং আগামীকাল ১৯ নভেম্বর দু’দিনব্যাপী শহরের ঐহিত্যবাহী মুক্তিযুদ্ধ যাদুঘরের সামনে ডিজিটাল উদ্ভোদনী মেলা অনুষ্ঠি হবে। মেলায় সরকারী ও বেসরকারী দপ্তরসমূহের অংশগ্রহণের মাধ্যমে নাগরিকবান্ধব ডিজিটাল সেবা প্রদানের প্রক্রিয়া অবহিতকরণ, উন্নয়ন ও সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণের মাধ্যমে তাদেরকে স্মার্ট করে তোলা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com