ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » আমরা চাই না সংঘাত হোক, কেউ আহত হোক : ডিএমপি কমিশনার
আমরা চাই না সংঘাত হোক, কেউ আহত হোক : ডিএমপি কমিশনার
--ফাইল ছবি

আমরা চাই না সংঘাত হোক, কেউ আহত হোক : ডিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক:

নিউ মার্কেটে সংঘর্ষ নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, ‌‘কোনো সংঘাত যাতে না হয় সে চেষ্টা আমরা শুরু থেকেই করে আসছি। যখন দেখছি কেউ কথা শুনছে না তখন আমরা অ্যাকশনে গেছি। পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে। একটা ছাত্র আহত হওয়াতেই সারা ঢাকা শহরে আগুন জ্বলে গেল! কিন্তু পুলিশের আসলে কোনো লাভ নেই।

আমরা চাই না সংঘাত হোক, কেউ আহত হোক। ’

আজ বুধবার (২০ এপ্রিল) এ বিষয়ে এমন কথা বলেন ডিএমপি কমিশনার। শিক্ষার্থীদের অভিযোগ, পুলিশের আচরণ ও অবস্থান ছিল ব্যবসায়ীদের পক্ষে- এ সম্পর্কে তিনি বলেন, এটি অমূলক, একেবারে ভিত্তিহীন অভিযোগ। এগুলো তদন্ত বা খতিয়ে দেখার প্রয়োজন নেই। ১০ তলা ভবনের ওপরে উঠে কারা পুলিশের ওপর হামলা করেছে?

তিনি বলেন, প্রথমে আমরা চেষ্টা করেছি, সাবেক ও বর্তমান শিক্ষক, কলেজ শিক্ষক, সাবেক ও বর্তমান ছাত্রনেতাদের মাধ্যমে ছাত্রদের ভেতরে প্রবেশ করানোর। আর ব্যবসায়ী নেতাদের মাধ্যমে ব্যবসায়ী-শ্রমিকদের ভেতরে ঢোকানোর চেষ্টা করা হয়েছে।

সকালে শিক্ষকরা আসছেন, ব্যবসায়ীরা এসেছেন। তাদের কেউ কেউ দেরি করে এসেছেন। তারা আসার পর আমরা ছাত্র ও শ্রমিকদের নিবৃত করতে বলছি। কোনো সংঘাত যাতে না হয় সে চেষ্টা আমরা শুরু থেকেই করে আসছি। যখন দেখেছি কেউ কথা শুনছে না, তখন আমরা অ্যাকশনে গেছি।

সূত্র: কালের কন্ঠ অনলাইন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com