Thursday , 29 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ইন্স্যুরেন্সের টাকার জন্য স্ত্রী হত্যা/ স্বামী গ্রেফতার
--প্রেরিত ছবি

ইন্স্যুরেন্সের টাকার জন্য স্ত্রী হত্যা/ স্বামী গ্রেফতার

ঝিনাইদহ জেলা প্রতিনিধি:

ঝিনাইদহের মহেশপুরে স্ত্রীর নামে করা ইন্স্যুরেন্সের ২০ লাখ টাকা হাতিয়ে নিতে স্ত্রী চাঁদনী খাতুন (২০) কে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠছে। সর্বশেষ পুলিশী তদন্তে এমন চাঞ্চল্যকর তথ্য মিলেছে।
এ ঘটনায় পুলিশ নিহত’র স্বামী মশিয়ার রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার মধ্য রাতে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের গুড়দাহ গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত চাঁদনী চুয়াডাঙ্গার জীবনগর উপজেলার মারুফদা গ্রামের শাহজাহান আলীর মেয়ে।
নিহত’র মেজো ভাই আল মামুন জানান, বেশ কিছুদিন আগে তার ভগ্নিপতি মশিয়ার রহমান চাঁদনীর নামে সোনালী লাইফ ইন্স্যুরেন্সে ২০ লাখ টাকার পলিসি খুলে দেয়। এর আগে চাঁদনীকে দিয়ে পিতার বাড়ির ৬০ লাখ টাকার জমি বিক্রি করায় ঘাতক মশিয়ার। চাঁদনি’কে হত্যা করে দূর্ঘটনায় মৃত্যু দেখিয়ে ঐ টাকা আত্মসাৎ করার পরিকল্পনা ছিলো মশিয়ারের।
তিনি অভিযোগ করেন, মশিয়ার গত নভেম্বর জীবনগর সোনালী লাইফ ইন্স্যুরেন্সে ২০ লাখ টাকা ও মেট লাইফ রাজশাহী শাখায় ৩০ লাখ টাকার পলিসি করে। মুলত মৃত্যুদাবীর টাকা পেতেই নির্মম ও নির্দয় হয়ে ওঠে মশিয়ার। এ কারণে চাঁদনীকে মারপিটের পর বৈদ্যুতিক শক দিয়ে তাকে হত্যা করা হয়েছে।
সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ঝিনাইদহ অফিসের ইনচার্জ সাকিব মোহাম্মদ আল হাসান জানান, স্ত্রীর নামে ইন্স্যুরেন্স করা থাকলে মৃতুদাবীর এককালীন টাকা পাওয়া যাবে এমন ধারণা থেকে চাঁদনীর স্বামী আরো ৩০ লাখ টাকার ইন্স্যুরেন্সে পলিসি করতে চেয়েছিল তাদের জীবননগর শাখায়। কিন্তু প্রয়োজনীয় কাগজ চাওয়ায় তিনি তা দিতে পারেননি। তিনি এই মৃত্যুটি রহস্যজনক বলেও দাবী করেন।
নিহত’র পিতা শাহজাহান আলী মঙ্গলবার বিকালে অভিযোগ করেন, দেড় বছর আগে গুড়দাহ গ্রামের বিশারত মেম্বারের ছেলে মশিয়ার রহমানের সাথে চাঁদনীর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের দাবিতে চাঁদনীকে শারীরিক ভাবে নির্যাতন করতো।
তিনি আরো জানান, নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ায় জামাই মশিয়ারকে দুই লাখ টাকা দিয়ে একটি মোটরসাইকেল কিনে দিয়েও নির্যাতন থামেনি। এক সপ্তাহ আগে জামাই মোটরসাইকেলটি বিক্রি করে দিলে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এ ঘটনার জের ধরে সোমবার রাতে চাঁদনীকে শারীরিক ভাবে নির্যাতন করলে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। এরপর ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য হত্যার ঘটনাটি আত্মহত্যা  বলে চালানোর চেষ্টা করে জামাই মশিয়ার।
মামলার তদন্দকারী কর্মকর্তা মহেশপুর থানার এসআই ইসমাইল হোসেন জানান, রাতেই একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। হত্যা মামলায় নিহতের স্বামী মশিয়ারকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply