Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
উখিয়ার সাংবাদিক শ. ম. গফুর’র ঈদুল আযহার শুভেচ্ছা

উখিয়ার সাংবাদিক শ. ম. গফুর’র ঈদুল আযহার শুভেচ্ছা

 উখিয়া উপজেলা প্রতিনিধি:
উখিয়া উপজেলাবাসী’র সকলের সুখ-শান্তি সমৃদ্ধি , সুস্বাস্থ্য , নিরাপদ ঈদ উদযাপন কামনা করে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, চট্টলা বাংলা সম্পাদক,জাতীয় দৈনিক স্বদেশ প্রতিদিন, চট্টগ্রামের দৈনিক বায়েজিদ উখিয়া প্রতিনিধি ও উখিয়া প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শ. ম. গফুর। 
 এক শুভেচ্ছা বার্তায় সাংবাদিক শ. ম.গফুর বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঘুরপাকে ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ। পবিত্র ঈদুল আযহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। আসলে কোরবানি দিতে হয় মানুষের সব রিপুকে: কাম, ক্রোধ, লোভ, মোহ, পরনিন্দা, পরশ্রীকাতরতা মাজর্নায়। সৎ পন্থায় উপার্জিত অর্থের বিনিময়ে কেনা পশু কোরবানির মাধ্যমেই তা সম্পন্ন হয়।
মহামারী করোনা ভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। মানুষের জীবনকে করে তুলেছে দুর্বিষহ ।সকলকে  মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান।  সকলের সুস্বাস্থ্য কামনা এবং নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান  তিনি ৷

About Syed Enamul Huq

Leave a Reply