Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
উখিয়ারঘাট আশরাফুল উলুম হেফজখানা-এতিমখানা পরিচালনায় আহবায়ক কমিটি গঠন

উখিয়ারঘাট আশরাফুল উলুম হেফজখানা-এতিমখানা পরিচালনায় আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারঃ
কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের উখিয়ার ঘাট( কাস্টমস) মাদ্রাসা আশরাফুল উলুম হেফজখানা ও এতিমখানা পুনরায় চালু এবং পরিচালনা কমিটি গঠনকল্পে বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
৩ ডিসেম্বর জুমার নামায পরবর্তী উখিয়ার ঘাট কাস্টমস কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন উক্ত মসজিদের পেশ ইমাম মাওলানা নুরুল ইসলাম। এতে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন মাদ্রাসা আশরাফুল উলুম হেফজখানা ও এতিমখানার প্রতিষ্ঠাতা মরহুম মাওলানা আবদুল কাদের এর আপন সহোদর ছোটভাই, পালংখালী ইউপির ২নং ওয়ার্ডের মেম্বার ফজল কাদের ভুট্রো, ১নং ওয়ার্ডের মেম্বার নুরুল আলম সওদাগর,মাওলানা সলিম উল্লাহ,সাংবাদিক শ.ম.গফুর,আবদুর রহমান শিকদার,আবুল হোছন,উকিল আহমদ, আবুল হোসেন জয়,মোঃ শাহজাহান সওদাগর প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক মোঃশফি,জাহেদ হোসেন,আবু তাহের,মোঃ,খলিল,আবু সিদ্দিক, করিম সওদাগর,রহিম উল্লাহ,রহিম আলী,নুরুল ইসলাম ড্রাইভার হাফেজ জয়নাল আবেদীন সহ মাদ্রাসার শিক্ষক,
অভিভাবক, শিক্ষার্থী ও বিশিষ্ট জনরা।
আলোচনা পরবর্তী মাদ্রাসা পরিচালনায় অন্তর্বতীকালীন সময়ের জন্য ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ও ৩ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
কমিটির আহবায়ক আবদুর রহমান শিকদার,যুগ্ন আহবায়ক আ’লীগ নেতা আবুল হোছন,সদস্য সচিব(অর্থ) মাওলানা নুরুল ইসলাম, সদস্য শাহজাহান সওদাগর ও আবুল হোসেন জয়।উপদেষ্টারা হলেন ফজল কাদের ভুট্রো মেম্বার,নুরুল আলম সওদাগর মেম্বার ও মাওলানা সেলিম উল্লাহ প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply