Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
উখিয়ার ঘাট ক্রীড়া পরিষদ আয়োজিত শর্টপিস নাইট ক্রিকেট টুর্ণামেন্টের উদ্ধোধন 

উখিয়ার ঘাট ক্রীড়া পরিষদ আয়োজিত শর্টপিস নাইট ক্রিকেট টুর্ণামেন্টের উদ্ধোধন 

উখিয়া প্রতিনিধি:
কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউপির উখিয়ার ঘাট ক্রীড়া পরিষদ আয়োজিত শর্টপিস নাইট ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্ধোধন করা হয়েছে।
শনিবার দিবাগত ৮ টারদিকে মৈত্রী সড়ক চত্বরস্থ মিনি স্টেডিয়াম অনুষ্ঠিত খেলার উদ্ধোধক ছিলেন উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন।
টুর্ণামেন্ট কমিটির সভাপতি সেলিম আজাদের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুর্ণামেন্ট কমিটির উপদেষ্টা উখিয়া প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শ.ম.গফুর।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টুর্ণামেন্ট কমিটির প্রধান উপদেষ্টা নুরুল আলম মেম্বার,নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী,পালংখালী ইউপির ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সোনালী প্রমুখ।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন শিকদার,পালংখালী ইউনিয়ন যুবলীগ নেতা মুফিদুল আলম মুফিদ,উখিয়ার ঘাট কাস্টমস স্টেশন কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক উকিল আহমদ,
টুর্নামেন্ট কমিটির পক্ষে নুরুল আবসার,মিজানুর রহমান,মোঃ ইমরান খান,নুরুল আমিন ও কামরুল ইসলাম সহ টুর্ণামেন্ট কমিটির সংশ্লিষ্ট সদস্যরা।
আলোচনা সভায় বক্তারা বলেছেন,উখিয়া-টেকনাফ মাদকের স্বর্গরাজ্য।দুই উপজেলার জনসাধারণের উপর মাদকের কলংক ভর করে আছে।মাদকের কারণে যুব সমাজ অধ্বপতের দিকে ধাবিত হচ্ছে। সেই সময়ে উখিয়ার ঘাটের যুব সমাজ খেলাধুলা আয়োজনের মাধ্যমে প্রমাণ করছে,তারা মাদকের বিরুদ্ধে। খেলাধুলা মাদক থেকে বিরত রাখতে সহায়ক ভুমিকা রাখে।তাই সুস্থ্য ও মাদক মুক্ত সমাজ বিনির্মানে খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। মাদক কে না বলে খেলাধুলায় অংশ নেয়ার,আহবান জানান।
উদ্ধোধন দিবসে বালুখালীর দুটি দল,হোয়াইক্যংয়ের একটি দল ও ঘুমধুমের একটি দল অংশ নেয়।নির্ধারিত খেলায় বালুখালীর ব্যাচেলর গ্রুপ ও হোয়াইক্যং ক্রিকেটে একাদশ জয়লাভ করে।
আম্পায়ারে দায়িত্ব পালন করেন ছৈয়দুর রহমান হীরা ও আনোয়ার হোসেন।

About Syed Enamul Huq

Leave a Reply