ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্ট ৭০ হাজার পিস ইয়াবাসহ আটক-১ সিএনজি জব্দ
উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্ট ৭০ হাজার পিস ইয়াবাসহ আটক-১ সিএনজি জব্দ

উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্ট ৭০ হাজার পিস ইয়াবাসহ আটক-১ সিএনজি জব্দ

এম.এ.রহমান সীমান্ত,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টে
বিজিবি’র অভিযানে ৭০ হাজার পিস ইয়াবাসহ এক সিএনজি চালক মাদক পাচারকারীকে আটক করেছেএসময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।৩১ আগষ্ট (মঙ্গলবার)দুপুরে এসব ইয়াবাসহ চালককে আটক করা হয়।

আটককৃত সিএনজি চালক হল, টেকনাফের জাদিমোড়া ২৭ নং রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লকের বাসিন্দা আব্দুল হামিদের ছেলে আবুল হোসেন (২০)।

রামু ৩০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইব্রাহিম ফারুক বলেন, গোপন সংবাদে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে কক্সবাজারগামী একটি সিএনজি দিয়ে বিপুল পরিমাণ ইয়াবা পাচার হবে সংবাদের ভিত্তিতে মরিচ্যা বাজার এবং মরিচ্যা চেকপোষ্টে নিয়মিত তল্লাশী কার্যক্রম জোরদার করা হয়। পরে মরিচ্যা বাজারে একটি সিএনজি সন্দেহ হলে সিএনজিটি তল্লাশীর জন্য মরিচ্যা চেকপোষ্টে নিয়ে আসা হয়।

সিএনজি চালক আবুল হোসেনের স্বীকারোক্তিতে বলেন সিএনজির মালিক মোঃ আবদুর রশিদ সকালে তাকে সিএনজি মেরামতের জন্য কক্সবাজারের উদ্দেশ্যে পাঠাচ্ছিল। সিএনজির মালিক একজন রোহিঙ্গা এবং ইয়াবা ব্যবসায়ী।সিএনজিটি তল্লাশী করে ইঞ্জিন বক্সের ভিতরে সিটের নীচে এবং এয়ারক্লিনার বক্সের মধ্যে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আসামী ও সিএনজি বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বিজিবি এ কর্মকর্তা।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*