ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » উখিয়ায় ইউটিউব চ্যানেল “BK” টিভির বর্ষপূর্তি উদযাপন
উখিয়ায় ইউটিউব চ্যানেল “BK” টিভির বর্ষপূর্তি উদযাপন
--প্রেরিত ছবি

উখিয়ায় ইউটিউব চ্যানেল “BK” টিভির বর্ষপূর্তি উদযাপন

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ার জনপ্রিয় ইউটিউব চ্যানেল “BK” টিভির প্রতিষ্ঠার ১ম বর্ষপূর্তি নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।
২০ আগষ্ট বিকেলে ঘুমধুমস্থ রাবার বাগান চত্বরে বিকে টিভির পরিচালক শামসুদ্দিন জিহাদীর সঞ্চালনায় কেক কাটা পরবর্তী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন যুবনেতা ও ব্যবসায়ী শওকত ওসমান সৈকত।

প্রধান আলোচক ছিলেন, উখিয়া প্রেসক্লাবের সদস্য, সিনিয়র সাংবাদিক শ.ম.গফুর। সম্মানিত বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন উখিয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রিদুয়ান সিদ্দিক, পালংখালী ইউনিয়ন বিএনপির তরুণ নেতা ইকবাল বাহার জয়,উখিয়া উপজেলা ছাত্রলীগের নেতা কাসেম আলী মিলন,সংবাদকর্মী তারেকুল রহমান প্রমুখ।

এ সময় যুবনেতা মঞ্জুরুল আলম সবুজ, সংবাদকর্মী এম.এ.রহমান সীমান্ত,যুবনেতা গিয়াস উদ্দিন,সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিকে টিভির’র পক্ষে করিম,ইয়াছিন,আমিন,নুর হোসেন,মানিক,হিরু,ইমরান,মিন্টু,মিরাজ,বাপ্পি,জিশান,অভি সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা বিকে টিভির অগ্রগতি,সমৃদ্ধি এবং সফলতা কামনা করেন।সব শেষে বনভোজনের আয়োজন করা হয়।এতে বিভিন্ন শ্রেনীপেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিকে টিভির সংশ্লিষ্টরা অংশ নেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*