ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » উখিয়ায় ভোক্তা সাধারণের রুচিশীল খাবার নিয়ে ‘কেটিআর রেস্টুরেন্ট এন্ড ফুডস সপ’র যাত্রা
উখিয়ায় ভোক্তা সাধারণের রুচিশীল খাবার নিয়ে ‘কেটিআর রেস্টুরেন্ট এন্ড ফুডস সপ’র যাত্রা

উখিয়ায় ভোক্তা সাধারণের রুচিশীল খাবার নিয়ে ‘কেটিআর রেস্টুরেন্ট এন্ড ফুডস সপ’র যাত্রা

 উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উখিয়ার (বালুখালী) উখিয়ার ঘাটের সিএন্ডবি বিশ্রামাগার সংলগ্ন মৈত্রী সড়ক চত্বরের পশ্চিম পাশে আধুনিক ও মনোরম পরিবেশে ভোক্তাদের রুচিসম্মত খাদ্যের সমাহার নিয়ে যাত্রা শুরু করেছে’কেটিআর রেস্টুরেন্ট এন্ড ফুডস সপ’।

১০ সেপ্টেম্বর জুমাবার বিকেল সাড়ে তিনটায় উক্ত রেস্তোরাঁর ফিতা কেটে শুভ উদ্ধোধন করা হয়।
উদ্ধোধনী অনুষ্ঠানে ফিতা কাটেন ‘কেটিআর রেস্টুরেন্ট এন্ড ফুডস সপ’র ভুমিদাতা,উখিয়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক নুরুল আমিন সিদ্দিক,উখিয়ার ঘাট গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি ও উখিয়া প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শ.ম.গফুর, উক্ত রেস্তোরাঁর স্বত্বাধিকারী কামাল উদ্দি ও আবু তাহের প্রমুখ। এসময় রেস্তোরাঁর স্বত্বাধিকারী কামাল উদ্দিনের গর্বিত পিতা সহ বিভিন্ন পেশাজীবি বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সকালে খতমে কোরআন ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উদ্ধোধন অনুষ্ঠান উপলক্ষ্যে আলেম-হাফেজ সহ
বিভিন্ন শ্রেনীপেশার মানুষের জন্য দুপুরের বিশেষ ভোজনের আয়োজন করা হয়।সব শেষে ব্যবসায়ীক অগ্রগতি, সফলতা ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য সব শ্রেণীপেশার ভোক্তাদের জন্য রুচিশীল সকালের নাস্তা ও দুপুর এবং রাতের (বিরিয়ানি)খাবারে বন্দোবস্ত রয়েছে বলে রেস্তোরাঁ কর্তৃপক্ষ জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*