Wednesday , 1 February 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
উন্মুক্ত স্থানে থার্টি ফার্স্ট নাইটে পার্টি নয়

উন্মুক্ত স্থানে থার্টি ফার্স্ট নাইটে পার্টি নয়

অনলাইন ডেস্ক:

খ্রিস্টীয় নতুন বছর ২০২৩ উদযাপন ঘিরে ৩১ ডিসেম্বর (থার্টিফার্স্ট) রাতে ঢাকা মহানগর এলাকায় জনশৃঙ্খলা ও যানবাহন-শৃঙ্খলা নিশ্চিতকরণে যানবাহন চলাচলে কিছু সাময়িক ট্রাফিক নিয়ন্ত্রণমূলক ব্যবস্থা নিয়েছে ডিএমপি।

এ ছাড়া থার্টিফার্স্ট নাইট বাসায় কিংবা বাড়ির ছাদে কোথাও জনসমাগম করে উদযাপন করা যাবে না বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী। তবে সীমিত আকারে ঘরের ভেতরে পরিবারের সঙ্গে নিজেরা উদযাপন করতে পারবে। থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে লোকসমাগম ও কোনো পার্টি করা যাবে না।

৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে পরদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা দেশের সব বার বন্ধ থাকবে। তবে সীমিত আকারে হোটেলগুলোর নিজস্ব ব্যবস্থাপনায় অনুষ্ঠান করা যাবে। কিন্তু ডিজে পার্টি করা যাবে না। আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় প্রকাশ্যে রাস্তা বা ফ্লাইওভার, এমনকি বাড়ির ছাদে বা যেকোনো উন্মুক্ত স্থানে উৎসব আয়োজন করা যাবে না।

গতকাল এসব তথ্য নিশ্চিত করে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানিয়েছে, খ্রিস্টীয় নববর্ষ উপলক্ষে বিশেষ নিরাপত্তা প্রস্তুতি নিয়েছে তারা। ৩১ ডিসেম্বর রাত ৮টা থেকে ১ জানুয়ারি ভোর ৫টা পর্যন্ত গুলশান, বনানী ও বারিধারা এলাকায় যানবাহনে প্রবেশের জন্য কামাল আতাতুর্ক এভিনিউ ( কাকলী ক্রসিং) ও মহাখালী আমতলী ক্রসিং ব্যবহার করা যাবে। রাত ৮টা থেকে গুলশান, বনানী ও বারিধারা এলাকায় প্রবেশের ক্ষেত্রে মহাখালী এলাকা-ফিনিক্স রোড ক্রসিং, বনানী ১১ নম্বর রোড, চেয়ারম্যানবাড়ি মোড়, ঢাকা গেট, শ্যুটিং ক্লাব, বাড্ডা লিংক রোড, ডিওএইচএস বারিধারা-ইউনাইটেড হাসপাতাল ক্রসিং ও নতুন বাজার ক্রসিং ব্যবহার করা যাবে না। তবে ওই এলাকা থেকে বের হতে এসব ক্রসিং ব্যবহার করা যাবে।

এ ছাডা ২১টি পয়েন্টে ডাইভারশন চলবে। সেগুলো হলো—ফিনিক্স ক্রসিং, শান্তা ক্রসিং, বটতলা ক্রসিং, জিএমজি মোড়, পুরাতন আড়ং ক্রসিং, নিকেতন ক্রসিং, পুলিশ প্লাজা ক্রসিং, মসজিদ গ্যাপ, মায়াগঞ্জ ক্রসিং, বনানী চেয়ারম্যানবাড়ি মোড়, বনানী ১১ নম্বর রোড, শ্যুটিং ক্লাব ক্রসিং, ইউনাইটেড হাসপাতাল গ্যাপ, বনানী ২৩ নম্বর রোড, ঢাকা গেট, মানারাত ক্রসিং, নতুন বাজার ক্রসিং, জাতিসংঘ গোলচত্বর, গুদারাঘাট গ্যাপ, বাড্ডা লিংক রোড ও কালাচাঁদপুর গ্যাপ।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

 

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com