ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » উপজেলা নির্বাহি অফিসার ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চরফ্যাশনে মানববন্ধন
উপজেলা নির্বাহি অফিসার ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চরফ্যাশনে মানববন্ধন

উপজেলা নির্বাহি অফিসার ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চরফ্যাশনে মানববন্ধন

ভোলা প্রতিনিধি : দিনাজপুর উপজেলা নির্বাহি অফিসার ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ভোলা চরফ্যাশনে মানববন্ধন করা হয়েছে। আজ(৬ সেপ্টেম্বর) রবিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্তরে জমায়েতের মধ্য দিয়ে চরফ্যাশন সদর রোডে সকল কর্মকর্তা, কর্মচারীর উপস্থিতিতে এ মানববন্ধন করা হয়। 
মানববন্ধনে বক্তারা দিনাজপুর উপজেলা নির্বাহি অফিসারের উপর জঘন্যতম হত্যাকান্ডের মতো পরিকল্পনাকারী এবং সন্ত্রাসী হামলার বিচারদাবী করেছেন।গ্রেফতারকৃতদের কঠিন শাস্তি এবং পরিকল্পনাকারীদের গ্রেফতারের দাবি জানান চরফ্যাশন উপজেলা নির্বাহি অফিসার মোঃ রুহুল আমিন।
 উল্লেখ্য, গত বুধবার রাত তিনটায় দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার শাপলা নামক সরকারি বাসভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তাঁর বাবা ওমর আলীকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তকারীরা। স্থানীয় সূত্রে জানা গেছে, ইউএনওর সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে দুর্বৃত্তরা তাঁর শয়নকক্ষে ঢুকে পড়ে। এর আগে দুর্বৃত্তরা ওই বাসভবনের নিরাপত্তা প্রহরীকে বেঁধে প্রহরী কক্ষে তালা দিয়ে আটকে রাখে। ইউএনওর বাবা প্রতিদিন সকালে হাঁটতে বের হন। কিন্তু বৃহস্পতিবার সকালে তিনি হাঁটতে বের না হওয়ায় সঙ্গীরা তাঁর খোঁজ নেওয়ার জন্য বাসভবনে যান। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে তাঁরা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ইউএনও, তাঁর বাবা ও প্রহরীকে উদ্ধার করে।
হাতুড়ি দিয়ে পেটা ও ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আহত করার ঘটনায় আসাদুল হক(৩৫),জাহাঙ্গীর (৪২), নবীরুল ইসলাম (৩০) কে আটক করা হয়েছে।আটকৃতদের সাথে পরিকল্পনাকারীদের গ্রেফতার করার ও উদাত্ত আহবান জানান চরফ্যাশন উপজেলা প্রশাসন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*