Friday , 1 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে সড়কে মহড়া
--প্রেরিত ছবি

একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে সড়কে মহড়া

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী জেলা শহরের বিভিন্ন স্পটে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে অবরোধ বিরোধী অবস্থান কর্মসূচি পালন করেছেন সদর সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। সোনাপুর জিরো পয়েন্ট থেকে শুরু করে মাইজদী বাজার পর্যন্ত এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এ সময় হরতাল-অবরোধ এবং সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে কঠোর অবস্থান ঘোষণা করে এমপি একরাম বলেন, বিএনপি জামায়াত আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে, তারা মানুষকে পুড়িয়ে মারছে, পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করছে, সাংবাদিকদের ওপর হামলা চালাচ্ছে, সড়কে একের পর এক গাড়ি জ্বালিয়ে দেশের সম্পদ নষ্ট করছে। নোয়াখালীর মাটিতে আমরা স্বাধীনতার স্বপক্ষ শক্তি তাদের এসব অপকর্মের দাঁতভাঙ্গা জবাব দেওয়ার জন্য প্রস্তুত। এই মাটিতে এসব কুলাঙ্গারদের কোন স্থান হবেনা। এই সময় তিনি আরো বলেন, যতদিন পর্যন্ত আগুন সন্ত্রাস বিএনপি জামাতের হরতাল অবরোধ চলবে ততদিন পর্যন্ত আমি বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে রাজপথে থাকবো।

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে হরতাল অবরোধ বিরোধী শ্লোগান দেন এমপি একরাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামসুদ্দিন জেহান, জেলা পরিষদের সাবেক সদস্য ও আওয়ামী লীগ নেতা সিএনজি কামাল, নোয়াখালী পৌরসভার কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ, অ্যাডভোকেট আলতাফ হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, আমির হোসেন বাহাদুর, সিদ্দিকুর রহমান সাবু।

About Syed Enamul Huq

Leave a Reply