Tuesday , 31 January 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
একা ঘুমাতে হবে না; মেসিকে সঙ্গ দিতে এসে গেছেন আগুয়েরো!
--ফাইল ছবি

একা ঘুমাতে হবে না; মেসিকে সঙ্গ দিতে এসে গেছেন আগুয়েরো!

অনলাইন ডেস্ক:

আর্জেন্টিনা জাতীয় দলের দুই সতীর্থ লিওনেল মেসি আর সার্জিও আগুয়েরোর মাঝে দীর্ঘদিনের বন্ধুত্ব। হৃদরোগের কারণে অকালে অবসর না নিলে এই বিশ্বকাপেও মেসির পাশে দেখা যেত আগুয়েরোকে।  যত দিন আর্জেন্টিনা দলে খেলেছেন, তত দিন মেসির সঙ্গে হোটেলে একই রুমে থেকেছেন। কাতারে যেহেতু আগুয়েরো নেই, তাই মেসি একাই ছিলেন এক রুমে।

কিন্তু তার সেই একাকিত্ব এবার ঘুচে গেছে।

কাতারে মেসি পেয়ে গেছেন তার প্রিয় বন্ধু আগুয়েরোকে। ফাইনালের আগে আগুয়েরো কাতার গিয়ে আর্জেন্টিনা দলের সঙ্গে যোগ দিয়েছেন বলে জানান আর্জেন্টিনার ক্রীড়া সাংবাদিক গাসটন এদুল। তিনি আরো জানান, আগুয়েরো ফাইনাল পর্যন্ত মেসিকে আর্জেন্টিনা দলের হোটেলেও সঙ্গ দেবেন। এ ছাড়া গতকাল মেসিদের অনুশীলনেও দেখা গেছে আগুয়েরোকে। অবসর নিয়ে ফেললেও দলের সঙ্গেই তিনি থাকছেন। তার সঙ্গ উপভোগ করছেন সবাই।  kalerkantho

কাতারে আর্জেন্টিনা দলের অনুশীলনে আগুয়েরো। ছবি : এএফপি

লিওনেল মেসির ক্যারিয়ারের এটা পঞ্চম বিশ্বকাপ। এর আগে ২০১০, ২০১৪ ও ২০১৮ বিশ্বকাপ একসঙ্গে খেলেছেন মেসি এবং আগুয়েরো। তার অবসরের পর আর কারো সঙ্গে হোটেল রুম ভাগাভাগি করতে রাজি হননি মেসি।  কাতার বিশ্বকাপে এর মধ্যেই পাঁচটি গোল এবং তিনটি অ্যাসিস্ট করেছেন মেসি। বন্ধু আগুয়েরোকে পেয়ে তিনি ফাইনালে হয়তো আরো জ্বলে উঠবেন। মেসির হাতে বিশ্বকাপ―সারা বিশ্বের কোটি কোটি ভক্ত তো এটাই দেখতে চায়।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com