Tuesday , 28 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
এক দফা ও প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি হাস্যকর : কৃষিমন্ত্রী
--সংগৃহীত ছবি

এক দফা ও প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি হাস্যকর : কৃষিমন্ত্রী

অনলাইন ডেস্ক:

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘আমরা বাংলাদেশকে শান্ত ও স্থিতিশীল রাখতে চাই। একটি নির্বাচিত সরকারের বিরুদ্ধে এক দফা দাবি ও প্রধানমন্ত্রীর পদত্যাগ হাস্যকর বিষয়। বিএনপি এবং অন্যান্য বিরোধী দল যারা এসব বলছে, এটিই তাদের দুঃস্বপ্নে পরিণত হবে। নির্বাচিত সরকার কোনো দিনই কারো দাবিতে পদত্যাগ করে না।

আজ শনিবার সকালে টাঙ্গাইলে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রশাসনের উদ্যোগে পরিবেশ রক্ষায় এক দিনে এক লাখ গাছের চারা রোপণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এ কথা বলেন।

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে বৃক্ষরোপণ উৎসবে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, টাঙ্গাইল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আহসানুল বাসার ও টাঙ্গাইলের বিভাগীয় বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামানসহ অনেকে।

এ সময় বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান, রাজনৈতিক ব্যক্তিবর্গ, এনজিও প্রতিনিধি এবং শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply