ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » এক বছরে ১৬টি আত্মহত্যা!– প্রেমের কারনে আত্মহত্যা সীতাকুণ্ড কলেজ ছাত্রী লিজা
এক বছরে ১৬টি আত্মহত্যা!– প্রেমের কারনে আত্মহত্যা সীতাকুণ্ড কলেজ ছাত্রী লিজা

এক বছরে ১৬টি আত্মহত্যা!– প্রেমের কারনে আত্মহত্যা সীতাকুণ্ড কলেজ ছাত্রী লিজা

চট্টগ্রাম ব্যুরোঃ: চট্টগ্রামের সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে লিজা আক্তার (২০) নামে এক কলেজ শিক্ষার্থী আত্নহত্যা করেছে। আজ মঙ্গলবার (১ জুন) সকালে উপজেলার ১০ নং সলিমপুর ইউনিয়নের জাফরাবাদ ছিন্নমূল এলাকার ৬ নং সমাজ এলাকায় এই ঘটনা ঘটে।

লিজা আক্তার ওই এলাকার বাবুল মিয়ার মেয়ে এবং নগরীর প্রবর্তক স্কুল এন্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্ব থাকা উপ পরিদর্শক আলাউদ্দিন জানান, আজ সকাল ৯ টায় সীতাকুণ্ড থেকে গলায় ফাঁস দেয়া এক কিশোরীকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের সদস্যরা। পরে কর্তব্যরত চিকিৎসক ঐ কলেজ শিক্ষার্থী মৃত ঘোষণা করেন।

লিজার বাবা বাবুল মিয়া বলেন, রাতে এক সাথে খাবার খেয়েছে সবার সাথে। হাসি মুখে ঘুমাতে যায় লিজা। ভোরে আমার স্ত্রী ফজর নামাজ পড়ার জন্য উঠে দেখে গলায় ওড়না পেঁচিয়ে ঘরে আত্মহত্যা করেছে। তবে সে কী কারণে আত্মহত্যা করেছে তার সুনির্দিষ্ট কোন তথ্য দিতে পারেন নি তিনি।

স্থানীয় কয়েকজন জানিয়েছেন, লিজার সাথে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। ধারণা করা হচ্ছে প্রেমিককের সাথে মনোমালিন্য হওয়ার কারণে সে আত্নহত্যা করতে পারে।

উল্লেখ্য সীতাকুণ্ডে গত এক বছরে ১৬ টি আত্মহত্যার ঘটনা ঘটেছে যার মধ্যে উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়নের আত্মহত্যার ঘটনা ঘটেছে ৪টি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*