ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ওয়ালটন প্লাজা মিরপুর-১ এর আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও দুস্থদের মাঝে খাবার এবং শীতবস্ত্র বিতরণ
ওয়ালটন প্লাজা মিরপুর-১ এর আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও দুস্থদের মাঝে খাবার এবং শীতবস্ত্র বিতরণ

ওয়ালটন প্লাজা মিরপুর-১ এর আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও দুস্থদের মাঝে খাবার এবং শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: ১৬ ডিসেম্বর ২০২১ মহান বিজয় দিবস ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে ওয়ালটন এর আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচিসহ দুস্থদের মাঝে খাবার ও শীত বস্ত্র/ কম্বল বিতরণ করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সকল বীর মুক্তিযোদ্ধা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। সকলকে বিজয় দিবসের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
গতকাল ১৬ ডিসেম্বর ২০২১ মহান বিজয় দিবস উপলক্ষে ওয়ালটন প্লাজা মিরপুর-১ শাখা কর্তৃক গোল্ডেন জুবিলি পালন করা হয়। পতাকা উত্তোলন করে এবং শান্তির প্রতীক পায়রা আকাশে উড়িয়ে অনুষ্ঠান শুরু করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক বিতরণ, চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও র‌্যালী করা হয়। এছাড়াও পরিবেশের ভারসাম্য রক্ষার্থে পরিবেশ বান্ধব গাছ বিতরণ ও বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়। বিশেষভাবে উল্লেখ্য যে, রাতের ঢাকায় ফুটপাতে যারা অনাহারে শীতে কাতর তাদের পাশে দাড়িয়েছে ওয়ালটন। গরীব অসহায় দুস্থদের মাঝে খাদ্য বিতরণ ও শীত বস্ত্র বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মি. অতুনু রায়, এরিয়া ম্যানেজার, মিরপুর জোন, সভাপতিত্ব করেন- মিসেস্ কুলসুম পারভীন, ম্যানেজার, ওয়ালটন প্লাজা মিরপুর-১, সঞ্চালনায় ছিলেন-মি. রাকিবুল আলম তালুকদার (অশ্রু)সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com