ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কক্সবাজারের চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় কাপড় শুকাতে দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহারা বেগম (২৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

রবিবার (১১সেপ্টেস্বর) সকাল ৭টার দিকে কাকারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পরিষদ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহারা বেগম ওই এলাকার মোহহাম্মদ আসিফের স্ত্রী।

 

স্থানীয়রা জানায়, সকালে বাড়ির উঠানে বিদ্যুতের তারে কাপড় শুকাতে দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন শাহারা বেগম। পূর্বে থেকে বসত ঘরের চালার সাথে বাধা ছিল ওই বিদ্যুতায়িত তার। অসাবধান বশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন শাহারা বেগম। তাৎক্ষনিক ভাবে এসময় পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর সেখানে মারা যান তিনি।

 

কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধু শাহারা বেগম মারা যাওয়ার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।

 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, কাকারা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলে তিনি জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com