ব্রেকিং নিউজ
Home » জাতীয় » কক্সবাজারের মাতারবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল
কক্সবাজারের মাতারবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

কক্সবাজারের মাতারবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দুই দিনের সফরে কক্সবাজার এসেছেন। তিনি মহেশখালীর মাতারবাড়ির উন্নয়ন প্রকল্প এলাকা পরিদর্শন শেষে এক বিশেষ সভায় মিলিত হন।

মঙ্গলবার সকালে বিজিবির একটি বিশেষ হেলিকপ্টারযোগে মহেশখালী মাতারবাড়ি দ্বীপে পৌঁছান তিনি। সকাল এগারটায় মন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি মাতারবাড়ি কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র এলাকায় পৌঁছালে মহেশখালী-কুতুবদিয়া আসনের এমপি আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ ও পুলিশ সুপার হাসানুজ্জামান সহ কর্মকর্তারা স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগত জানান। মাতারবাড়ি পৌঁছে তিনি বিদ্যুৎ কেন্দ্র ও বন্দর এলাকার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। পরে তিনি বিদ্যুৎ কেন্দ্রের সম্মেলন কক্ষে এক বিশেষ সভায় মিলিত হন।

এ সময় কক্সবাজার-২ আসনের এমপি, দেশের আইনশৃঙ্খলা বাহিনী ও প্রতিরক্ষা বাহিনীর শীর্ষ কর্মকর্তাসহ রাষ্ট্র ও সরকারের উধ্বর্তন কর্মকর্তা, জেলা প্রশাসনের কর্মকর্তা ও প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তা এবং সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। সভায় প্রকল্পের সার্বিক চিত্র তুলে ধরার পাশাপাশি আইনশৃঙ্খলা বিষয়ে আলোচনা হয়। সভা ও দুপুরের খাবার গ্রহণ শেষে তিনি আবারও প্রকল্প এলাকা পরিদর্শন করেন। পরে তিনি হেলিকপ্টার যোগে কক্সবাজারের পথে রওয়ানা দেন। বিকেলে মন্ত্রী একই হেলিকপ্টারে কক্সবাজার শহরে পৌঁছে দলীয় ও সরকারি কার্যক্রমে অংশগ্রহণ করার কথা রয়েছে। বুধবার কক্সবাজার থেকে আকাশ পথে সরাসরি ভাসানচরে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে মন্ত্রীর

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*