Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কক্সবাজারে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, বিকেলে যোগ দেবেন জনসভায়
--সংগৃহীত ছবি

কক্সবাজারে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, বিকেলে যোগ দেবেন জনসভায়

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ নৌবাহিনী আয়োজিত আন্তর্জাতিক ‘ফ্লিট রিভিউ’ উদ্বোধন করতে ও জেলা আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে পর্যটননগরী কক্সবাজারে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে কক্সবাজারের ইনানিতে পৌঁছেন প্রধানমন্ত্রী।

এরপর সেখানে প্রথমবারের মতো বাংলাদেশ নৌবাহিনী আয়োজিত বাংলাদেশসহ বিশ্বের ২৮টি দেশের নৌবাহিনী ও মেরিটাইম সংস্থার অংশগ্রহণে চার দিনব্যাপী ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ (আইএফআর)-২০২২-এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন তিনি। তিনি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন এই ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ।

‘আন্তজার্তিক ফ্লিট রিভিউতে’ বাংলাদেশসহ বিশ্বের ২৮টি দেশের ৪৩টি যুদ্ধজাহাজ, দুটি বিএন এমপিএ এবং ৪টি বিএন হেলিকপ্টার অংশ নিয়েছে।

এদিকে বিকেলে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ‘কক্সবাজার জেলা আওয়ামী লীগ’ আয়োজিত জনসভায় যোগ দেবেন। জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ হাসিনা দলের নেতাকর্মীদের দিকনির্দেশনা দেবেন। পাশাপাশি জনসভা থেকে তিনি প্রায় দুই হাজার কোটি টাকা ব্যয়ে নির্মিত কক্সবাজার জেলার ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৪টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply