ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » কক্সবাজার টেকনাফে বিজিবি’র হাতে ৪ ডাকাত আটক বিপুল পরিমাণ অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার
কক্সবাজার টেকনাফে বিজিবি’র হাতে ৪ ডাকাত আটক বিপুল পরিমাণ অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার

কক্সবাজার টেকনাফে বিজিবি’র হাতে ৪ ডাকাত আটক বিপুল পরিমাণ অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার টেকনাফের হ্নীলা উলুমারী এলাকায় অভিযান চালিয়ে ৪ ডাকাত সহ বিপুল পরিমান অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করেছে বিজিবি। ডাকাতরা হলেন- উলুমারী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে নুরুল আমিন (৩২), মৃত মো: শফির ছেলে আনোয়ার হোসেন (২১), মৃত রুহুল আমিনের ছেলে জাফর আলম (৪২) ও রঙ্গিখালী গ্রামের মৃত মোজাফ্ফর আহমেদের ছেলে নজির আহম্মদ (৫০)। শুক্রবার (২ অক্টোবর) রাত থেকে শনিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ৬টি দেশীয় অস্ত্র, ১০ রাউন্ড তাজা কার্তুজ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে দাবী করেছে বিজিবি। তবে তাদের মতে, ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে আটক করা হলেও আরও ৬/৭ জন পালিয়ে গেছে। টেকনাফ ব্যাটালিয়নের (২ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, উলুমারি গ্রামের একটি সংঘবদ্ধ ডাকাতদল আগ্নেয়াস্ত্রসহ ডাকাতি করার উদ্দেশ্যে ডাকাত দলের সদস্য নুরুল আমিনের বাড়িসহ ৪টি বাড়িতে অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদে   বিজিবির একটি দল অভিযানে নামে।

শুক্রবার রাত থেকে সেখানে অভিযান চালায় এবং বাড়িগুলো চার দিক থেকে ঘেরাও করে ফেলে। বিজিবির উপস্থিতি টের পেয়ে মৃত নুরুল আমিনের পুত্র জাফর আলমের বসতঘরসহ আরও ২টি বসতঘর থেকে ৬/৭ জন ডাকাত পালিয়ে যায়। তবে টহল দল নুরুল আমিনের বাড়ি থেকে  ৪ জনকে আটক করতে সক্ষম হয়। পরে বসতবাড়ি তল্লাশী করে ৬টি দেশে তৈরী এক নলা বন্দুক, ১০ রাউন্ড তাজা কার্তুজ, ৯ রাউন্ড গুলির খোসা, চার রাউন্ড রাইফেলের এ্যামুনেশন, চার রাউন্ড এলএমজি এ্যামুনেশন, চার রাউন্ড প্যারাসুট ফ্লেয়ার, একটি পুলিশ বেল্ট ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে বলেও জানান লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com

asian anal porn caption amateur black teen girls sucking dick homemade videos