ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কলহের জেরে স্বামীর গলায় কাচ ভাঙা ঢুকিয়ে হাসপাতালে পাঠালেন স্ত্রী
কলহের জেরে স্বামীর গলায় কাচ ভাঙা ঢুকিয়ে হাসপাতালে পাঠালেন স্ত্রী

কলহের জেরে স্বামীর গলায় কাচ ভাঙা ঢুকিয়ে হাসপাতালে পাঠালেন স্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পারিবারিক কলহের জের ধরে হাবিজুল ইসলাম (২৫) নামের এক যুবককে গলায় কাচের গ্লাস ভাঙা ঢুকিয়ে গুরুতর আহত করেছে।
সোমবার (৭ নভেম্বর) দুপুরে উপজেলা সদরের কলেজপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত হানিফ মিয়া ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। তিনি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার পাঁচলীপাড়ার নুর ইসলামের ছেলে। সে স্ত্রী নিয়ে আখাউড়ার কলেজপাড়ায় থাকতেন। এই ঘটনায় তার স্ত্রী মোসাম্মৎ মুক্তা (১৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাবিজুল ইসলাম পেশায় একজন সিএনজি চালিত অটো রিকশা চালক। তার বাড়ি কিশোরগঞ্জ জেলায় হলেও জীবিকার তাগিদে তিনি আখাউড়ার কলেজপাড়ায় পরিবার নিয়ে বসবাস করে আসছেন। হানিফ ও তার স্ত্রী মুক্তার মাঝে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে প্রতিনিয়ত কলহ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় আজ দুপুরে দুজনের মধ্যে পারিবারিক কলহের জেরে ঘরে পড়ে থাকা কাচের ভাঙা মুক্তা তার স্বামী হাবিজুলের গলায় ঢুকিয়ে দেন। গুরুতর আহত অবস্থা হাবিজুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় প্রতিবেশীরা। পরে বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া আখাউড়া থানার উপপরিদর্শক (এস.আই) মহিন উদ্দিন জানান, ‘হাবিজুল জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার স্ত্রী, শ্বশুর-শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে। এখনই এই বিষয়ে বিস্তারিত কিছু জানানো যাচ্ছে না।’

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com