Friday , 14 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কলাপাড়ায় মেয়র ৪, কাউন্সিলর ৪৯ সহ ৫৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল।

কলাপাড়ায় মেয়র ৪, কাউন্সিলর ৪৯ সহ ৫৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল।

কলাপাড়া প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারি। এ নিয়ে জনমনে রয়েছে নানান রকমের আবেগ অনুভূতি ভালোবাসা ও টানটান উত্তেজনা। রবিবার মনোনয়নপত্র দাখিলের শেষ সময় পর্যন্ত মেয়র পদে চারজন তাদের নিজ নিজ দল ও ব্যক্তিগত পর্যায়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া কাউন্সিলর পদে ৩৯ জন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০  জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
মেয়র পদে নৌকা প্রতীকে বিপুল চন্দ্র হাওলাদার,ধানের শীষ প্রতীকে হাজী হুমায়ুন শিকদার, হাতপাখা প্রতীকে সেলিম মিয়া, স্বতন্ত্র প্রার্থী হিসেবে দিদার উদ্দিন আহম্মেদ (মাসুম বেপারী) মনোনয়নপত্র দাখিল করেছেন।

বিশ্ব ভালোবাসা দিবসে  ১৪ ই ফেব্রুয়ারিতে কলাপাড়া পৌরসভাটির নয় ওয়ার্ড মিলে এই হেভিওয়েট নির্বাচন অনুষ্ঠিত হবে । এই নির্বাচনটির নমিনেশন পত্র দাখিলের শেষ দিন ধার্য ছিল ১৭ জানুয়ারি। ১৯জানুয়ারি মনোনয়নপত্র বাছাই ও ২৬ জানুয়ারি প্রত্যাহারের শেষ দিন। 
 দৈনিক সকাল বেলার এই প্রতিবেদককে কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুর রশিদ জানান, কলাপাড়া পৌরসভা সমগ্র ওয়ার্ড মিলে মোট ভোটার সংখ্যা ১২৮৯১ জন। এরমধ্যে পুরুষের চাইতে মহিলা ভোটারের সংখ্যা কিছু সংখ্যক বেশি। 

যোগ্য প্রার্থীকেই নির্বাচিত করার ইচ্ছা প্রকাশ করেছেন কলাপাড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা। ১৪ ই ফেব্রুয়ারি জানা যাবে কোন প্রার্থীর গলায় উঠবে এই বিজয়ের মালা।

About Syed Enamul Huq

Leave a Reply