ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » কলাপাড়ায় অভিমানী ছেলের কীটনাশক পানে মৃত্যু

কলাপাড়ায় অভিমানী ছেলের কীটনাশক পানে মৃত্যু

 কলাপাড়া প্রতিনিধিঃ কলাপাড়ায় মায়ের সাথে অভিমান করে কীটনাশক পানে মাদ্রাসার শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে কলাপাড়া উপজেলা লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামে।

কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের মাওলানা মোঃ নজরুল ইসলাম হাওলাদার এর মাদ্রাসা পড়ুয়া পুত্র হাফেজ মোঃ জুনায়েদ আহমেদ সাব্বির (১৭) পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ১২ আগষ্ট বৃহস্পতিবার রাতে খাওয়াদাওয়া শেষে ঘুমিয়ে পড়ে। ঘরের সকলের অগোচরে রাত সাড়ে দশটার দিকে ঘরে থাকা কীটনাশক ঔষধ পান করে অসুস্থ হয়ে পড়লে তার মাতা জায়েদা বেগম জুনায়েদ আহমেদ সাব্বিরের বাবা কলাপাড়া পৌরসভার সবুজবাগ এলাকায় আল- মদিনা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ নজরুল ইসলাম হাওলাদারকে খবর দেয়। তিনি কলাপাড়া থেকে বাড়ীতে গিয়ে ছেলের অবস্হা সংকটাপন্ন দেখে চিকিৎসার জন্য কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে আসে। কলাপাড়া হাসপাতালে চিকিৎসা শেষে অবস্হার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে রেফার করেন। বরিশাল নেয়ার পথে রজপাড়া নামক স্হানে সাব্বির মারা যান। এ খবর কলাপাড়া থানা পুলিশ জানতে পেয়ে লাশ উদ্ধার করে কলাপাড়া থানায় নিয়ে আসে। এব্যাপারে কলাপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়।
পরে সাব্বিরের বাবা মাওলানা মোঃ নজরুল ইসলাম হাওলাদার তার পুত্র মৃত্যুর ব্যাপারে কাহারো প্রতি কোনো অভিযোগ নেই মর্মে এবং লাশ দাপনের অনুমতির আবেদন করেন।
এ ব্যাপারে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দাপনের জন্য জিম্বায় দেয়া হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*