ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » কলাপাড়ায় সিরিঞ্জ দিয়ে নিজের শরীরে বিষ পুষ করে এক যুবকের আত্মহত্যা

কলাপাড়ায় সিরিঞ্জ দিয়ে নিজের শরীরে বিষ পুষ করে এক যুবকের আত্মহত্যা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,:
০৮ডিসেম্বর।। পটুয়াখালীর কলাপাড়ায় সিরিন্স দিয়ে নিজের শরীরে নিজে বিষ পুষ করে সুমন গাজী(২৩) নামের এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাত নয়টায় কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যু সুমন বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামের সিদ্দিক গাজীর ছেলে।
মৃত সুমনের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে সুমনের সঙ্গে ধুলাসার ইউনিয়নের চাপলী গ্রামের (সৎ পিতা) ইউসুফের মেয়ে সাদিয়ার বিয়ে হয়।
প্রায় ছয় মাস আগে সুমনের শ্বশুর বাড়ীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছিল। এনিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার শালিস মিমাংসাও হয়েছে। দুই মাস আগে তাদের ওরসে একটি কন্যা সন্ত্মানের জন্ম হয়। পরে ১৫ দিন আগে সুমন তার শ্বশুর বাড়ি থেকে সন্ত্মানকে নিয়ে আসতে চাইলে শ্বশুর বাড়ির লোকজন তাকে মারধর করে। সুমন মানসিক চাপ সহ্য করতে না পেরে তিন দিন আগে সিরিঞ্জ দিয়ে নিজের পায়ে (ঘাস মারা ঔষধ) বিষ প্রয়োগ করে। এতে সমুন গুরম্নতর অসুস্থ হয়ে পরলে বিকালের দিকে তার স্বজনরা হাসপাতালে ভর্তি করে। তার চাচাতো ভাই ও হাসপাতালের চিকিৎসক মাহমুদুর রহমানের কাছে বিষয়টি খুলে বললে সুমন সম্মতি প্রকাশ করে। পরে রাত নয়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদুর রহমান জানান, যখন তার স্বজনরা বিষয়টি খুলে বলছিলো,তখন সুমন সম্মতি প্রকাশ করেছে। আমরা তাকে পর্যাপ্ত চিকিৎসা প্রদান করেছি।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, লাশ ময়না তদন্ত্মের জন্য পটুয়াখালী মর্গে প্রেরনের করা হয়েছে। এঘটনায় কলাপাড়া থানায় একটি অপমৃতু্যর মামলা দায়ের করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com