Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কসবায় সেফটিক ট্যাংকিতে জীবন গেলো দুই শ্রমিক

কসবায় সেফটিক ট্যাংকিতে জীবন গেলো দুই শ্রমিক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সেফটিক ট্যাংকি আটকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো একজন শ্রমিক আহত হয়েছেন।
শনিবার (১০ জুলাই) দুপুরে উপজেলার বায়েক ইউনিয়নের বায়েক গ্রামের চৌমুহনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেন, উপজেলার কায়েমপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে জহির মিয়া (২৩), বুগীর গ্রামের মনির হোসেনের ছেলে অনিক (২৭)। 
এ ঘটনায় আহত হয়েছেন জাকির হোসেন (৩০) নামের আর একজন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে কসবা উপজেলা বায়েক ইউনিয়নের বায়েক গ্রামের চৌমুহনি এলাকার কামাল মিয়ার বাড়ির নতুন একটি সেফটিক ট্যাংকি ভিতর পরিষ্কার করার জন্য ঢাকনা খুলে এর ভেতরে প্রবেশ করেন জহির মিয়া, মো. অনিক ও জাকির নামে তিন শ্রমিক। প্রবেশ করার পর অল্প কিছুক্ষনের মধ্যে ৩ জন অচেতন হয়ে পড়েন। এর মধ্যে জহির এবং অনিককে  মৃত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করেন। এসময় জাকির নামে অপর শ্রমিককে আশংঙ্কা জনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 
ঘটনার সত্যতা নিশ্চিত করে বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল-মামুন ভূইয়া জানান, বায়েক চৌমুহনি এলাকার কামাল হোসেনের বাড়ির নতুন সেফটিক ট্যাংকির ঢাকনা খুলে তিন শ্রমিক ভেতরে ডুকে দুইজন মারা যান। আহত অবস্থায় অপর একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে নতুন সেপটিক ট্যাংকিটিতে শ্রমিকেরা প্রবেশ করার পর তারা অক্সিজেন সংকটে পড়ে মারা যান। তবে বিষয়টি পুলিশ তদন্ত করছে। তারা ভাল বলতে পারবেন।
এ ব্যাপারে কসবা থানার ওসি মো. আলমগীর ভূইয়া জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেলে পাঠানো হয়েছে। তিনি জানান ঘটনাটি ক্ষতিয়ে দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

About Syed Enamul Huq

Leave a Reply