ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » কাঠের নৌকায় মিলল ৫ লাখ ইয়াবা
কাঠের নৌকায় মিলল ৫ লাখ ইয়াবা
--ফাইল ছবি

কাঠের নৌকায় মিলল ৫ লাখ ইয়াবা

অনলাইন ডেস্কঃ

বঙ্গোপসাগরের গভীর সমুদ্র থেকে কাঠের নৌকায় মিলল ৫ লাখ ইয়াবা। বিপুল পরিমাণ ইয়াবাসহ ৭ মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। শনিবার মধ্যরাতে বাংলাদেশ কোস্ট গার্ডের স্টেশন টেকনাফ, টেকনাফ থানার বড়ঢিল থেকে প্রায় ২৫/৩০ নটিক্যাল মাইল উত্তর পশ্চিমে গভীর সমুদ্রে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সময় একটি সন্দেহ জনক ইঞ্জিনচালিত কাঠের নৌকায় তল্লাশি চালিয়ে ৫ লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৭ জন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। অভিযুক্ত পাচারকারীরা হলো মহররম আলী, আব্দুল শুক্কুর, আমানুল্লাহ, নুরুল আলম, আব্দুল মোন্নাফ, জাহিদ হোসেন ও আব্দুল পেডান। তারা সবাই টেকনাফের বাসিন্দা।

গতকাল রোববার দুপুরে কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক এসব তথ্য জানান।

লে. কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক জানান, পরবর্তীতে জব্দ করা ইয়াবা ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত নৌকাটি এবং আটক মাদক পাচারকারীদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*