ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কালকিনিতে দুই পক্ষে দফায় দফায় সংঘর্ষ বোমা বিস্ফোরণ- আহত-২০
কালকিনিতে দুই পক্ষে দফায় দফায় সংঘর্ষ বোমা বিস্ফোরণ- আহত-২০

কালকিনিতে দুই পক্ষে দফায় দফায় সংঘর্ষ বোমা বিস্ফোরণ- আহত-২০

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুর কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এ সময় অর্ধশত ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে অন্তত ২০ জন আহত হয়। আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ৩ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। শনিবার(১৮ডিসে¤॥^র) সকালে উপজেলার পূর্ব এনায়েতনগর গ্রামের আপং কাজী ও কবির খান গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারের চর গ্রামের ভুলু খানের ছেলে মিরাজ খানের সম্প্রতি বাম পা কেটে নিয়ে যায় স্থানীয় আপাং কাজীর লোকজন। এ ঘটনায় মিরাজ খানের ভাই কালাম খান বাদি হয়ে কালকিনি থানায় আপাং কাজীসহ ৩৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে পা কাটা মামলার বাদির চাচা একই এলাকার তিতাই খানের ছেলে লিয়াকত খানের দুই পা গত মঙ্গলবার দুপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে ভেঙে দেয় আসামিরা। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। এর জের ধরে পূনরায় শনিবার সকালে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে করে স্থানীয় মেরাজুল কাজী-(১৯), মোঃ শহিদুল কাজী-(৩৫), জাহাঙ্গীর কাজী-(৬৫), শামীম-(৩০) ও সারমিন-(২৬)সহ প্রায় ২০জন লোক আহত হয়। আহতদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মেরাজুল কাজী, মোঃ শহিদুল কাজী ও জাহাঙ্গীর কাজীর অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইশতিয়াক আশরাফ রাসেল বলেন, পূর্ব এনায়েত নগরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটেছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com