ব্রেকিং নিউজ
Home » জাতীয় » কিশোরগঞ্জ সফর শেষে ঢাকায় ফিরলেন রাষ্ট্রপতি
কিশোরগঞ্জ সফর শেষে ঢাকায় ফিরলেন রাষ্ট্রপতি
--ফাইল ছবি

কিশোরগঞ্জ সফর শেষে ঢাকায় ফিরলেন রাষ্ট্রপতি

অনলাইন ডেস্ক:

নিজ জেলা কিশোরগঞ্জে চার দিনের সফর শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকায় পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সফরকালে তিনি উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনায় চলমান কিছু উন্নয়ন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন এবং স্থানীয় জনপ্রতিনিধি ও পেশাজীবীদের সাথে মতবিনিময় করেন। তিনি গত ২২ আগস্ট মিঠামইনে যান।

সফরের শেষ দিনে ঢাকা ফেরার আগে রাষ্ট্রপতি সরকারি কর্মকর্তাদের জন্য নবনির্বিত মিঠামইন উপজেলা অফিসারস ডরমিটরি ভবন উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

এর আগে তিনি তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে যান। রাষ্ট্রপ্রধান সেখানে বিদ্যালয়ের একাডেমিক কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন এবং শিক্ষার্থীদের ভালোভাবে লেখাপড়া করার পরামর্শ দেন।

রাষ্ট্রপতি হামিদ ঘোড়াউত্রা নদীর ওপর নির্মাণাধীন ব্রিজের নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন। স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিকসচিব মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম, প্রেসসচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে বাদ আসর রাষ্ট্রপতি হামিদ মিঠামইনের কামালপুরে তার পিতা হাজি মো. তায়েব উদ্দিন এবং মাতা তমিজা খাতুনের কবর জিয়ারত করেন। এ সময় তাদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com