Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

কুমারখালী খাঁলবাজারে নৌকা প্রতীকের পোস্টার ছিড়ে পা দিয়ে পিসলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকেরা 

কুমারখালী প্রতিনিধি :
কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের খাল বাজারে চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল হক নবা বিশ্বাসের আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর  নৌকা প্রতীকের পোস্টার ছিঁড়ে পা দিয়ে পিসেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থক এক সময়ের শীর্ষ সন্ত্রাসী বিপ্লবী কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার  পিয়ার আলী পিয়ো সহ তার বাহিনীর সদস্যরা বলে অভিযোগ উঠেছে। সোমবার বিকেল ৫ টার সময় এই ঘটনা ঘটে।
 বাগুলাট ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আনোয়ার হোসেন বলেন, নৌকার পোস্টার টানিয়ে আসার পর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলীর সমর্থক পিয়ার আলী পিয়ো, লসকার,আবুল কালাম,কসিম,মন্টু ও সুমন সহ আরও অনেকেই নৌকা প্রতিকের পোস্টার ছিড়ে ফেলে পা দিয়ে পিসে ফেলে এবং বলে পোস্টার লাগাতে দিবোনা পোস্টার টানাতে আসলে খুন করে ফেলবো বলে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করেছে।
নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল হক নবা বিশ্বাস বলেন,  স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা পোস্টার ছিড়ে ফিলেছে। পুলিশ এসেছিলো। কুমারখালী থানার ওসি বিষয়টি জানে তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করতে বলেছে।
এ বিষয়ে  কুমারখালী থানায় বাদী হয়ে  একটি লিখিত অভিযোগ দায়ের করেছে নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল হক নবা বিশ্বাসের ছেলে আবু জাফর।
 কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারের সাথে মুঠোফোনে মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনা শোনার পর পুলিশ সরেজমিনে গিয়েছিলো। পোস্টার এক জায়গা থেকে আরেক জায়গায় সরানো হয়েছে। এটা নিয়ে কোন ঝামেলা নেই।

About Syed Enamul Huq

Leave a Reply