Sunday , 23 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বিল্লাল হত্যার প্রতিবাদে পরিবার, এলাকাবাসী ও বন্ধুদের মানববন্ধন

কুমিল্লায় বিল্লাল হত্যার প্রতিবাদে পরিবার, এলাকাবাসী ও বন্ধুদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা নগরীর পূর্ব রেসকোর্স এলাকার বাসিন্দা বিল্লাল হোসেন (২৩) হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২০মে)  দুপুরে কুমিল্লা প্রেসক্লাবের সামনে নিহতদের পরিবার, এলাকাবাসী ও বন্ধুদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বিল্লালের বড় বোন তাছলিমা আক্তার  বলেন বিল্লালকে সামান্য একটি ইট রাখাকে কেন্দ্র করে মারধর করা হয় বিল্লালকে এরপর মেরে ফেলার হুমকি দেয় প্রভাবশালী ব্যবসায়ী ইয়াসিন আরাফাত(৩৫)। এরপরই ঘন্টা খানিক পর বাড়ি থেকে কয়েকজন অপরিচিত লোক ডেকে নিয়ে যায় বিল্লালকে। তারই কিছুক্ষণ পর শোনা যায় বিল্লালকে হত্যা করা হয়েছে। কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা দ্রুত তদন্ত করে বের করা দাবি পুলিশ সুপার স্যারের নিকট। আমরা এই ঘটনার সঙ্গে জড়িত হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
গত ১৩ মার্চ রাতে বিল্লাল হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়। পরে এই ঘটনায় নিহত বিল্লাল হোসেনের বোন তাসলিমা আক্তার বাদী হয়ে কুমিল্লার আদালতে একটি মামলা দায়ের করেন যার নাম্বার সি,আর ৩০১/২৫ এ ঘটনার দুই মাস অতিবাহিত হলেও পুলিশ এখনো পর্যন্ত হত্যাকারীদের গ্রেপ্তার করতে পারেনি। তাই মানববন্ধন থেকে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন পরিবার, এলাকাবাসী ও বন্ধুরা।
ঘন্টা ব্যাপী মানববন্ধনে বিল্লাল হোসেনের মা বিলকিস বেগম, খালাতো ভাই হেলাল উদ্দিন, বড় বোন তাছলিমা আক্তার ও ছোট বোন ফারজানা আক্তার, ছোট ভাই ইরফান হোসেন, এলাকাবাসীসহ বন্ধুরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক মোস্তফা কামাল জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে, দ্রুত সময়ের মধ্যে রহস্য উদঘাটিত হবে।

About Syed Enamul Huq

Leave a Reply