ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » কুমিল্লায় শিক্ষার্থীদের মেস-বাসা ভাড়া মওকুফের দাবিতে মানববন্ধন

কুমিল্লায় শিক্ষার্থীদের মেস-বাসা ভাড়া মওকুফের দাবিতে মানববন্ধন

কুমিল্লা

কুমিল্লায় শিক্ষার্থীদের মেস-বাসা ভাড়া মওকুফের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও ছাত্র ঐক্য সংগ্রাম পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার নগরীর কান্দিরপাড় পূবালী চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। এতে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। 

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, নগরীতে বসবাসকারী নিম্ন-মধ্যবিত্ত ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীরা টিউশনি করে নিজের পড়াশোনার খরচ চালাতে হয়। করোনার এই দুর্যোগে সৃষ্ট বিরূপ পরিস্থিতিতে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় মহাসংকটে পড়েছে এসব শিক্ষার্থীরা।  ইতোমধ্যেই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেস-বাসা ভাড়া ৪০ শতাংশ মওকুফ ঘোষণা করা হয়েছে। শুধু কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নয়, জেলার সকল শিক্ষার্থীদের মেস-বাসা ভাড়া মওকুফ করতে হবে।

পরে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। এতে বক্তব্য রাখেন ছাত্র ঐক্য সংগ্রাম পরিষদ নেতা মুহাম্মদ মহিউদ্দিন আকাশ, এম.এ হামজা রহমান, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সদস্য বিকাশ শীল ও সংগঠক ফারজানা আক্তার প্রমুখ। 

বিডি প্রতিদিন/ আবু জাফর

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*