ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের ঋণগ্রস্তবৃদ্ধের আত্মহত্যা

কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের ঋণগ্রস্তবৃদ্ধের আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ঋণের বোঝা বইতে না পেরে ও শারীরিক অসুস্থতায় ভোগ করায় অহিদ মিয়া নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন।
শনিবার মধ্যরাতে উপজেলার শশীদল ইউনিয়নের রামচন্দ্রপুর ভাল্লাক এলাকায় তিনি আত্মহত্যা করেন বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা জানান, অহিদ মিয়া (৭০) দীর্ঘদিন যাবত বাড়ির পাশে চায়ের দোকানদারি করতেন। তিনি বেশির ভাগ সময়ে দোকানে রাতে থাকতেন। প্রতিদিনের মতোই শনিবার রাতে দোকান বন্ধ করে ঘুমিয়ে যান। অহিদের স্ত্রী বা ছেলে কেউ না কেউ প্রতিদিন ভোরে তাকে ডেকে ঘুম থেকে উঠান।
রোববার ভোরে অহিদের ছেলে ডাকতে গিয়ে দেখেন ভিতর থেকে কেউ কোনো সাড়াশব্দ দিচ্ছে না। পরে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসেন। তারাও কিছুক্ষণ ডাকাডাকি করেন। পরে দরজা ভেঙে ভিতরে গিয়ে দেখতে পান অহিদ মিয়া দোকানের বাঁশের তীরের সঙ্গে ঝুলে রয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধার মরদেহ উদ্ধার করে।
শশীদল ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ সুমন জানান, রোববার সকালে স্থানীয় লোকের মাধ্যমে আমি খবর পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করেছি।
তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পারি বিভিন্ন নামে পর্যায়ক্রমে বেসরকারি সংস্থা (এনজিও) কয়েকটি সংস্থা ও ব্যক্তির কাছ থেকে ঋণ নেন। এভাবে তিনি কিছু টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন। মধ্যরাতের যে কোনো সময় তিনি আত্মহত্যা করেন।
ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার আগ পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলতে পারছি না। অহিদের স্ত্রী লুৎফা বেগম বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com