ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » কুয়েতের আমীর শায়খ সাবাহ’র ইন্তেকালে ন্যাপ’র শোক

কুয়েতের আমীর শায়খ সাবাহ’র ইন্তেকালে ন্যাপ’র শোক

অনলাইন ডেস্ক: কুয়েতের সম্মানিত আমীর শায়খ সাবাহ আল আহমাদ আল জাবির আল সাবাহর ইন্তেকাল গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

বুধবার (৩০ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি এবং কুয়েতের জনগনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তারা বলেন, বন্ধুপ্রতিম দেশ কুয়েতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক ঐতিহাসিক। ভ্রাতৃপ্রতিম দুটি দেশের মানুষের মধ্যে মৌলিক অনেক বিষয়ে মিল রয়েছে। বিপদে-আপদে দুই দেশ সব সময় পাশে দাঁড়িয়েছে। উপসাগরীয় যুদ্ধের পর কুয়েত পুনর্গঠনে বাংলাদেশ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

নেতৃদ্বয় বলেন, বাংলাদেশের কয়েক লাখ মানুষ কুয়েতে নানা প্রতিষ্ঠানে কর্মরত। তারা সে দেশের উন্নয়নে নিরলস অবদান রাখছে। তাদের আয়ের অর্থ দেশে পাঠানোর ফলে বাংলাদেশের উন্নয়ন ত্বরান্বিত হচ্ছে। এসকল সম্পর্ক প্রতিষ্ঠায় মরহুম আমীর শায়খ সাবাহ আল আহমাদ আল জাবির আল সাবাহর অবদান বাংলাদেশের সরকার, রাজনৈতিক দলগুলো ও জনগন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com