ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান আহবাব চৌধুরী শাহজাহান করোনায় মৃত্যু
কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান আহবাব চৌধুরী শাহজাহান করোনায় মৃত্যু

কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান আহবাব চৌধুরী শাহজাহান করোনায় মৃত্যু


মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহবাব চৌধুরী শাহজাহানের করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে।
বুধবার (২সেপ্টেম্বর) সকাল ১১:২৫ মিনিটে সিলেটের মাউন্ড এডোরা হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স ছিল ৭৫ বছর।
পারিবারিক সুত্রে জানা যায়, চেয়ারম্যান শাহজাহান গত শুক্রবার করোনার উপসর্গ নিয়ে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আসেন।পরে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা সঙ্কটাপন্ন দেখে তাকে সিলেটে রেফার্ড করেন।সেখানে পাঁচ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার সকালে তার মৃত্যু হয় ।
এ ব্যাপারে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নুরুল হক আহবাব চৌধুরী শাহজানের করোনায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।তিনি জানান, কোভিড-১৯’র বিধি অনুযায়ী তার লাশ দাফন করা হবে। আমরা উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ মরহুমের বাড়িতে অবস্থান করছি ও নিহতের পরিবারকে লকডাউনের আওতায় এনেছি।
উপজেলার বরমচাল উচ্চ বিদ্যালয় ও ক‌লে‌জ মা‌ঠে বিকাল ৪ ঘটিকার সময় বর্ষীয়ান এই রাজনীতিবিদের জানাযাহ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। 

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com