ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কুষ্টিয়ায় কুমারখালীর আকবর মোড়ে রেলগেট আছে গেটম্যান নাই
কুষ্টিয়ায় কুমারখালীর আকবর মোড়ে রেলগেট আছে গেটম্যান নাই

কুষ্টিয়ায় কুমারখালীর আকবর মোড়ে রেলগেট আছে গেটম্যান নাই

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার কুমারখালীর বাটিকামারা আকবর মোড় রেলগেট থাকলেও গেটম্যান না থাকায় প্রায়ই ঘটছে ছোটবড় দুর্ঘটনা। শুক্রবার বেলা ১ টার দিকে গেট বন্ধ না থাকায় সাঁটল ট্রেনের সাথে সংঘর্ষে বালি টানা বাটা হাম্বা গাড়ির ইঞ্জিন বিচ্ছিন্ন হয়ে গেলে চালক গাড়ি থেকে লাফিয়ে নেমে প্রাণে বেঁচেছে বলে জানা গেছে। রাজবাড়ী আঞ্চলিক যোগাযোগের সংযোগস্থল বাটিকামারা স্থানীয়রা জানান, কুমারখালী মুল শহরের কয়েকটি গুরুত্বপূর্ণ সড়কের সাথে কুষ্টিয়া মহাসড়কের আকবর মোড় সংলগ্ন রেলগেট। গুরুত্বপূর্ণ এই সড়ক দিয়ে প্রতিদিন ভারী যানবাহন সহ হাজার হাজার মানুষ চলাচল করে। গেটম্যান না থাকায় ট্রেন যাতায়াতের সময় গেট উপরের দিকে উঠে থাকার কারনে চালকরা বুঝতে পারেননা ট্রেন আসার বিষয়টি। যেকারণে হরহামেশাই ছোটবড় দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের দাবী গেটম্যান দিতে হবে নতুবা গেট খুলে নিয়ে যেতে হবে।

 

স্টেশন মাষ্টার শরিফুল ইসলাম জানান গেটটি পৌরসভার অর্থায়নে করা হয়েছে। এটি এখনো পর্যন্ত রেলওয়ে কর্তৃপক্ষকে বুঝিয়ে দেওয়া হয়নি যে কারণে আমরা লোক নিয়োগ দিতে পারছি না।

 

জানান, আকবর মোড় রেলগেট তৈরীর আগে প্রতিনিয়ত দুর্ঘটনার সৃষ্টি হতো। যেকারণে পৌরসভার অর্থায়নে গেট করা হয়েছে। চা বিক্রেতা আকবর মারা যাবার পর রেলওয়ে গেট নিয়ন্ত্রণহীন হয়ে পরেছে। রেলওয়ে কর্তৃপক্ষকে একাধিকবার গেটম্যান দেবার কথা বললেও এখনো পর্যন্ত তারা কোন পদক্ষেপ নেয়নি।

 

 

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com