ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » কুষ্টিয়া পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত
কুষ্টিয়া পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

কুষ্টিয়া পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া পুলিশ লাইন্সে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাস্টার প্যারেডের সালাম গ্রহণ এবং প্যারেড পরির্দশন করেন কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম। সালাম গ্রহণ এবং প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার বলেন, শৃংখলা, ড্রেসরুলস মেনে পোষাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিস্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সহিত উত্তম ব্যবহার করতে হবে। এছাড়াও বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার।

প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কুষ্টিয়া।

পুলিশ সুপার আরো বলেন, সকলকে মানবিক পুলিশ হতে হবে এবং প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব ঈমানী দায়িত্ব মনে করে যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করা। তিনি বলেন, কুষ্টিয়া জেলার সকল পুলিশ একই পরিবারের সদস্য। জরুরী মূহুর্তে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। জরুরী সরকারী কাজে স্বক্ষমতা বৃদ্ধির জন্য সকল পদমর্যাদার পুলিশ অফিসার/ফোর্সদের রায়ট ড্রিল পরিচালনা করান।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুশিল সুপার, ভেড়ামারা সার্কেল কুষ্টিয়াসহ অফিসার ইনচার্জ, সকল থানা, কুষ্টিয়া জেলা, ডিআইও, পুলিশ হাসপাতালের প্রতিনিধি, আর ও আইসহ জেলা পুলিশের অফিসার ও ফোর্সবৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com