ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » কুষ্টিয়ার দৌলতপুরে প্রকাশ্যে এমপির ফুফাতো ভাইকে কুপিয়ে হত্যা : ঘাতক আটক
কুষ্টিয়ার দৌলতপুরে প্রকাশ্যে এমপির ফুফাতো ভাইকে কুপিয়ে হত্যা : ঘাতক আটক

কুষ্টিয়ার দৌলতপুরে প্রকাশ্যে এমপির ফুফাতো ভাইকে কুপিয়ে হত্যা : ঘাতক আটক

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে প্রকাশ্যে দিবালোকে হাসুয়া দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সরকার দলীয় সাংসদ এ্যাড. আ. কা. ম সারওয়ার জাহান বাদশার ফুপাতো ভাই হাসিনুর রহমানকে (৫২) হত্যা করেছে মজিবর রহমান নামে এক ব্যক্তি। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর ঘোষপাড়া মোড়ে তাকে হত্যার এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ শনিবার সকালে নিজ বাড়ির পার্শ্ববতী ইসলামপুর ঘোষপাড়া মোড়ে পদ্মা নদীর ধারে হাসিনুর রহমান মাছ ক্রয় করতে গেলে মজিবর রহমান পেছন দিক থেকে অতর্কিত হামলা চালিয়ে হাসিনুর রহমানকে ধারাল হাসুয়া দিয়ে এলোপাতি কুপায়ে পালিয়ে যায়। এসময় হাসিনুর রহমান মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে সকাল সোয়া ৯টায় সে মারা যায়।খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ইসলাম ঘোষপাড়া মোড়ে অভিযান চালিয়ে ঘাতক মজিবর রহমানকে আটক করেছে। সে ইসলামপুর ঘোষপাড়া এলাকার মৃত মতালি মিস্ত্রির ছেলে।
২০১৯ সালের কোরবানীর ঈদের সন্ধ্যায় ফিলিপনগর আবেদের ঘাট এলাকায় মজিবর রহমানের ছেলে ৭ম শ্রেণীর ছাত্র আনোয়ার হোসেনকে সহপাঠীরা ছুরিকাঘাত করে হত্যা করে। এমপি’র ভাই হাসিনুর রহমান হত্যাকারীদের পক্ষ নিলে বিচার না পেয়ে প্রতিশোধ নিতে মজিবর রহমান এ হত্যাকান্ড ঘটায় করে বলে স্থানীয়রা জানায়।পুলিশ হিতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।এ ব্যাপারে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ নিশিকান্ত সরকারের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন,সন্দেহ জনকভাবে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রক্রিয়া চলছে। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*