ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কুষ্টিয়ায় জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে হাতুড়ির আঘাতে একজন গুরুতর আহত
কুষ্টিয়ায় জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে হাতুড়ির আঘাতে একজন গুরুতর আহত

কুষ্টিয়ায় জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে হাতুড়ির আঘাতে একজন গুরুতর আহত

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়া  ইবি থানার পাটিকাবাড়ি ইউনিয়নের হারুলিয়া গ্রামের মৃত  দিল্লি হালদারের ছেলে জনান্ত হালদার (৪০) কে হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেন। আহত কারী একই এলাকার  মোঃ নুরুল ইসলামের ছেলে কিবরিয়া।এমন রক্তক্ষরণ দৃশ্য দেখে স্থানীয় লোকজন দ্রুত তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে  চিকিৎসার জন্য নিয়ে আসেন। বর্তমানে তিনি এখন চিকিৎসাধীন অবস্থায় আছেন। আজ (১৩ নভেম্বর)  সকাল আনুমানিক ১০ দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায় জ্বলন্ত হালদার ডায়াবেটিসের কারণে প্রায় প্রতিদিনই সকালে হাঁটতে বের হন। আজ সকালে হঠাৎ করে আহত কারী কিবরিয়া মোটরসাইকেল যোগে এসে কোনো রকম কথাবার্তা না বলে ব্যাগ থেকে হাতুড়ি বের করেন আহত ব্যক্তির  উপর ঝাঁপিয়ে পড়ে  এবং শরীরের বিভিন্ন স্থানে হাতুর দিয়ে আঘাত করে ক্ষত বিক্ষত করে দেন।
এলাকাবাসী আরও জানান,প্রায় পাঁচ ছয় বছর আগে উভয় পক্ষ  জমি নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয় হয়তো তারই জের ধরে আজকে তাকে এইভাবে আহত করেছেন। তবে এমনভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা ঠিক হয়নি এলাকার মাতুব্বর চেয়ারম্যানদের কে তিনি জানাতে পারতেন।
এ বিষয়ে ইবি থানার ওসি কে মুঠোফোনে জিজ্ঞাসা করলে তিনি জানান আমরা এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি তবে অভিযোগ পেলে অবশ্যই তদন্ত করে আইনের আওতায় আনা  হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com