ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কুষ্টিয়ায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

কুষ্টিয়ায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

 কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদেরকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। রোববার (৫ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাজারপাড়া এলাকার জেনু বিশ্বাসের ছেলে মোস্তাফিজুর রহমান টুটুল (২৮) এবং একই উপজেলার হাসপাতাল পাড়া এলাকার মৃত আনসার আলী বিশ্বাসের ছেলে আরিফুল ইসলাম ডাবলু (৩৬)। রায় ঘোষণার সময় তারা আদালতে উপস্থিত ছিলেন না।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৩ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে দৌলতপুর উপজেলা বাজার এলাকায় মাদকবিরোধী অভিযানে মোস্তাফিজুর রহমান টুটুলের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন এবং আরিফুল ইসলাম ডাবলুর কাছে থেকে ৪০ গ্রাম হেরোইন উদ্ধার করে কুষ্টিয়া জেলা পুলিশের গোয়েন্দা শাখা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দৌলতপুর থানায় মামলা করা হয়।

মামলাটি তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে ২০১৭ সালের ৫ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা মো. ইস্রাফিল হোসেন। ৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অপরাধ প্রমাণিত হওয়ায় আসামিদেরকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন আদালত।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অনুপ কুমার নন্দী বলেন, মাদক মামলায় দোষী প্রমাণিত হওয়ায় টুটুল ও ডাবলু নামে দুই আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও  এক বছরের সশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। আসামিরা পলাতক রয়েছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com