ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কুড়িগ্রামে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর দুস্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে খাদ্যশস্য উপহার
কুড়িগ্রামে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর দুস্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে খাদ্যশস্য উপহার
--প্রেরিত ছবি

কুড়িগ্রামে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর দুস্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে খাদ্যশস্য উপহার

স্টাফ রিপোর্টারঃ মাননীয় প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার দুস্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে ২০২২-২৩ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আসন্ন ঈদুল আযহা উপলক্ষে সারাদেশের ১০কেজি হারে বিনামূল্যে ভিজিএফের খাদ্যশস্য (চাল) বিতরণ কার্যক্রম চলমান।
এরই ধারাবাহিকতায়, আজ বুধবার (৬ই জুলাই, ২০২২) কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলাধীন ১নং নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদে দুস্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচির আওতায় ৫২০০টি পরিবারের মধ্যে ১০কেজি করে খাদ্যশস্য (চাল) বিতরণ করা করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার বাস্তবায়ন করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।
উক্ত ভিজিএফ’র চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন ১নং নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ নাওডাঙ্গা ইউনিয়ন শাখার সভাপতি মোঃ হাছেন আলী, উপজেলা নির্বাহী অফিসার
সুমন দাস এবং ভিজিএফ’র চাল সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের রিলিফ কর্মকর্তাসহ অনেকেই উপস্থিত ছিলেন। তথ্যসূত্রে জানা যায়, ঈদুল আযহার আগেই চাল বিতরণ শেষ করার নির্দেশনা রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com