Sunday , 16 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কুয়াশায় বিমানের শিডিউল বিপর্যয়
--ফাইল ছবি

কুয়াশায় বিমানের শিডিউল বিপর্যয়

অনলাইন ডেস্ক:

ঘন কুয়াশায় বিপর্যয় হয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ফ্লাইট শিডিউলে। নির্ধারিত সময়ের ১ থেকে ৩ ঘণ্টা পর ছেড়েছে ফ্লাইটগুলো। বিমানবন্দর সূত্র জানায়, কুয়াশায় আনুষ্ঠানিকভাবে ফ্লাইট চলাচল বন্ধ না থাকলেও রানওয়ের দৃশ্যমানতা কম থাকায় সময়মতো ফ্লাইট অবতরণ করতে পারেনি। এ ছাড়া অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের প্রায় ৩০টি ফ্লাইট উড্ডয়নে বিলম্ব করে।

বিমানবন্দর জানায়, কুয়াশার প্রভাবে জেদ্দা থেকে আগত সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইনস, বিমানের কাতারের দোহা থেকে ঢাকাগামী ফ্লাইট, এয়ার অ্যারাবিয়ার শারজাহ, ওমানের সালাম এয়ার, দুবাইয়ের ফ্লাই দুবাই, ইউএস-বাংলা এয়ারলাইনসের দুবাই এবং জাজিরা এয়ারওয়েজের কাতার থেকে ঢাকাগামী ফ্লাইট দীর্ঘক্ষণ আকাশে চক্কর দিয়ে অবতরণ করেছে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, আজ শনিবার সারা দেশে হালকা অথবা গুঁড়িগুঁড়ি বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। বৃষ্টি হলে তাপমাত্রা কিছুটা কমতে পারে।

এক পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, ফরিদপুর, মাদারীপুর, মানিকগঞ্জ, মৌলভীবাজার, কুমিল্লা, ফেনী, চুয়াডাঙ্গা, যশোর, কুষ্টিয়া, বরিশাল, ভোলা জেলাসহ রাজশাহী এবং রংপুর বিভাগের ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তা কিছু এলাকা থেকে প্রশমিত হতে পারে।

About Syed Enamul Huq

Leave a Reply