Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কৃষকের ছেলে ২০২৩ সালের শ্রেষ্ঠ শিক্ষক
--প্রেরিত ছবি

কৃষকের ছেলে ২০২৩ সালের শ্রেষ্ঠ শিক্ষক

মনিরামপুর (উপজেলা) প্রতিনিধি:
যশোরের মণিরামপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ ও ৫০ তম গ্রীষ্মকালীন খেলাধুলা ২০২৩ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এর আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে ২৮ নভেম্বর বেলা ৩ ঘটিকায় অনুষ্ঠিত হয়। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে শ্রেষ্ঠ যাচাই বাছাইয়ে গত ১৭ই মে ২০২৩ইং, মাদ্রাসা  পর্যায়ে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক শফিকুল আলম কে নির্বাচিত করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়।
মশ্বিমনগর ইউনিয়নের পারখাজুরা গ্রামের ইন্তাজ আলী গাজীর ছেলে শফিকুল আলম। তিনি ২০১৬ সালের ২৮ শে জুন শৈলী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা জীবন শুরু করেন। ৭ বছর পর ২০২২ সালে মণিরামপুর মহিলা আলিম মাদ্রাসায় প্রভাষক হিসেবে অত্যন্ত সততা, দক্ষতা এবং নীতিবানের সাথে ছাত্রছাত্রীদের শিক্ষাদান এবং দায়িত্ব পালন করে চলেছেন।
প্রভাষক শফিকুল আলম দৈনিক সকালবেলা’র প্রতিনিধি কে দেওয়া বিশেষ এক সাক্ষাৎকারে বলেন,আমি কৃষক পরিবারের সন্তান।আমার পিতা একজন আদর্শ সৎ কৃষক যেটা আমার কাছে খুবই গর্বের।
আমি শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ার পিছনে আমার পিতার কৃতিত্বই বেশি। তিনি আরো জানান,তার এই কৃতিত্ব অর্জনে তিনি সকল শিক্ষক, ছাত্রছাত্রী এবং অভিভাবক মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ভবিষ্যতে তার এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের নিকট দোয়া কামনা করেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply