Monday , 15 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
খাগড়াছড়ির দীঘিনালায় অতিরিক্ত কাঠ বোঝাই দুই ট্রাকের ভাড়ে ভেঙে পড়েছে বেইলী ব্রীজ

খাগড়াছড়ির দীঘিনালায় অতিরিক্ত কাঠ বোঝাই দুই ট্রাকের ভাড়ে ভেঙে পড়েছে বেইলী ব্রীজ

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার দীঘিনালার পুরান বাজার চৌরাস্তায় অতিরিক্ত কাঠ বোঝাই দুই ট্রাকের ভাড়ে ভেঙে পড়েছে বেইলী ব্রীজ। বর্তমানে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। এতে লংগদু ও মাইনীর সাথে দীঘিনালা উপজেলা সহ সারাদেশের সাথে সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

জানাযায়, শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ছোট মেরুং থেকে আসা কাঠ বোঝাই দুটি ট্রাক একসাথে ব্রিজে উঠলে ব্রিজটি ভেঙে পড়ে।

সরেজমিনে দীঘিনালার চৌরাস্তায় গিয়ে দেখা যায়, দুটি কাঠ বোঝাই ট্রাক সহ ব্রিজ মাঝখানে ভেঙে পড়েছে এর সাথে একটি মাহিন্দ্রও পড়ে গেছে। দীঘিনালা এবং মেরুং ও লংদুর সাথে সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। ব্রিজটি দীর্ঘদিন ঝুঁকিতে রয়েছে অভিযোগ করে স্থানীয়রা জানান, অতিরিক্ত কাঠ বোঝাই একসাথে দুটি ট্রাক ব্রিজে উঠে যাওয়ায় ব্রিজটি ভেঙে পড়েছে।

এবিষয়ে খাগড়াছড়ি সড়ক ও জনপথের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অতিরিক্ত মামালামাল নিয়ে ব্রীজের উপর দিয়ে যাতায়াত নিষেধ করা হয়েছে। সেখানে ভারী অতিরিক্ত দুই ট্রাক এক সাথে কিভাবে উঠল ? এখানে ট্রাক ড্রাইভারের গাফিলাতি রয়েছে। ইচ্ছে করে সরকারি সম্পদ নষ্ট করায় সড়ক বিভাগ মামলা করবে। তিনি জানান, ব্রীজটির ব্যাপক ক্ষতি হয়েছে। যা পূনরায় সংস্কার করতে কম পক্ষে ১০ দিন সময় লাগবে।

About Syed Enamul Huq

Leave a Reply