Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
খুলনা বিভাগের পাশে থাকবে করোনা প্রতিরোধে আকিজ গ্রুপ এর নজেল কেনোলা মেশিন ও অ্যাম্বুলেন্স সরবরাহ

খুলনা বিভাগের পাশে থাকবে করোনা প্রতিরোধে আকিজ গ্রুপ এর নজেল কেনোলা মেশিন ও অ্যাম্বুলেন্স সরবরাহ

খুলনা প্রতিনিধি:

করোনা মহামারি প্রতিরোধে খুলনা বিভাগের মানুষের পাশে দাঁড়িয়েছে আকিজ গ্রুপের বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স। গতকাল সোমবার (৫ জুলাই) হাইফ্লো নজেল ক্যানোলা মেশিন ও এ্যাম্বুলেন্স সরবরাহ করা হয়েছে।ফ্রি এ্যাম্বুলেন্স সেবা নিতে এই নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে ০১৩২২৫১৪৮২৬ ও ০১৩২২৫১৪৮২৯।
আকিজ গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,গতকাল সোমবার (৫ জুলাই) সকাল ১০টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ৪টি হাইফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং একটি এ্যাম্বুলেন্স দেয়া হয়েছে। দুপুর ১২টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেনারেল হাসপাতালের জন্য ৪টি হাইফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং একটি এ্যাম্বুলেন্স দেয়া হয়। এ্যাম্বুলেন্স ফ্রি সার্ভিস হিসেবে ব্যবহৃত হবে।

গতকাল সোমবার (৫ জুলাই) খুলনা মেডিকেল কলেজ ও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পৃথক দুটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ আব্দুল আহাদ, উপাধ্যক্ষ প্রফেসর ডাঃ মেহেদী নেওয়াজ, খুলনা জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা ও আকিজ জুট মিলস লিমিটেডের ম্যানেজার (পাবলিক রিলেশন) জেসমিন সুলতানা।

About Syed Enamul Huq

Leave a Reply