ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » ‘খেলা হবে’ নিয়ে গান লিখতে জাভেদ আখতারকে মমতার অনুরোধ
‘খেলা হবে’ নিয়ে গান লিখতে জাভেদ আখতারকে মমতার অনুরোধ
--File photo

‘খেলা হবে’ নিয়ে গান লিখতে জাভেদ আখতারকে মমতার অনুরোধ

অনলাইন ডেস্ক:

তৃণমূল কংগ্রেসের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রধান স্লোগান ছিল ‘খেলা হবে’। সেটি এখন ভারতের অন্যতম জনপ্রিয় স্লোগান হয়ে গেছে। এবার এটি নিয়ে বলিউড কিংবদন্তি ও উপমহাদেশের বিখ্যাত কবি জাভেদ আখতারকে গান লেখার অনুরোধ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গতকাল বৃহস্পতিবার বিকেলে দিল্লিতে মমতার সঙ্গে সাক্ষাৎ করেছেন বলিউড কিংবদন্তি শাবানা আজমি ও জাভেদ আখতার। পরে একসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হন তারা। সেখানেই এ অনুরোধ জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। মমতার কাছে কৃতজ্ঞতা জানিয়ে জাভেদ আখতার বলেন, ‘তিনি যেভাবে পশ্চিমবঙ্গে পরিবর্তন চেয়েছেন সেভাবে দেশেও পরিবর্তন চাইছেন। নিশ্চয়ই পরিবর্তন আসবে।’

সাংবাদিকরা প্রশ্ন করেন, ‘খেলা হবে’ স্লোগান জনপ্রিয় হয়েছে এবং জাতীয় স্তরে পৌঁছে গিয়েছে। একজন কবি হিসেবে এই স্লোগান ও তাকে ঘিরে উন্মাদনা আপনার কাছে কতটা? জবাবে জাভেদ আখতার বলেন, এটা আর নতুন করে বলতে হবে না। সকলের মুখেই এই স্লোগান। আপনারাই বুঝে নেন কতটা জনপ্রিয় হয়েছে।

ঠিক তখনই মমতা বন্দ্যোপাধ্যায় ঝুঁকে পড়ে জাভেদকে বলেন, ‌‌‘খেলা হবে নিয়ে একটি গান লিখে দিন।’ এ সময় প্রস্তাবকে স্বাগত জানান পাশে দাঁড়িয়ে থাকা শাবানা আজমি।

সূত্র: আনন্দবাজার।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com